Govtjob360

Search
Close this search box.

পশ্চিমবঙ্গে মাধ্যমিক পাশে প্রাইভেট কোম্পানিতে প্রচুর চাকরি, দেখুন -West Bengal Non Government Job

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য এবার দারুন পশ্চিমবঙ্গের প্রাইভেট কোম্পানি (West Bengal Non Government Job)। এবার রাজ্য সরকারি চাকরি ছাড়াও পশ্চিমবঙ্গের চাকরি করার দারুন সুযোগ আপনার হাতে। পশ্চিমবঙ্গে নামকরা প্রাইভেট কোম্পানিতে চাকরি করার দারুন সুযোগ আপনার হাতে। পশ্চিমবঙ্গের জেলা জেলা থেকে চাকরি প্রার্থীর আবেদন জানাতে পারবেন। ছেলে মেয়ে উভয় প্রার্থী আবেদন জানাতে পারবেন। যারা আবেদন করতে আগ্রহী তারা শেষ পর্যন্ত পড়বেন। নিচে ধাপে ধাপে বিস্তারিত আলোচনা করা হবে। West Bengal SAIL Job Recruitment

কি কি পদে নিয়োগ করা হবে :
1. কনসালটেন্ট
2. ম্যানেজার
3. অফিসার (বিভিন্ন বিভাগ)
4. অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার
5. বয়লার অপারেটর
6. এটেন্ডেন্ট কাম টেকনিশিয়ান

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করতে চাই, তাদের শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন পদে জন্য বিভিন্ন থাকতে হবে। এক্ষেত্রে মাধ্যমিক পাস থেকে উচ্চ যোগ্যতা থাকলে আবেদন করা যাবে। এক্ষেত্রে কিছু পদের জন্য অবশ্যই নির্দিষ্ট বিভাগেও অতিরিক্ত যোগ্যতাও থাকতে হবে।

বয়স সীমা : এক্ষেত্রে আবেদনকারীদের বয়স সীমা পদ অনুযায়ী আলাদা আলাদা থাকতে হবে। তবে সর্বনিম্ন বয়স থাকতে হবে ১৮ বছর এবং সর্বাধিক বয়স ৩৫ বছরের মধ্যে। বিস্তারিত অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

মাসিক সাম্মানিক : এক্ষেত্রে মাসিক বেতন প্রতিবছর আলাদা আলাদা দেওয়া হবে অর্থাৎ প্রতি বছর মাসিক বেতন বৃদ্ধি করা হবে।

আবেদন পদ্ধতি : যে সমস্ত চাকরিপ্রার্থীরা রাজ্যের সংশ্লিষ্ট প্রাইভেট কোম্পানিতে চাকরি করতে চাই এবং তাদের উপযুক্ত যোগ্যতা রয়েছে তারা এ ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করতে সংশ্লিষ্ট অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে করতে হবে। এরপর আবেদনেকে ক্লিক করে জরুরী সমস্ত তথ্য পূরণ করতে হবে। আবেদন করার সময় অবশ্যই জরুরী ডকুমেন্টস সাথে রাখতে হবে এবং বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস সাথে রাখতে হবে।আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন ।

নিয়োগ প্রক্রিয়া : যে সমস্ত চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে সফলভাবে আবেদন করবেন, তাদের প্রথমে কম্পিউটার বেস্ট টেস্ট পরীক্ষা দিতে হবে এবং সেই পরীক্ষায় পাশ করলে তাদের পরবর্তীতে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন ফি : যে সমস্ত চাকরি প্রার্থীর অন্যায়ের মাধ্যমে আবেদন করবেন তাদের আবেদন ফি হিসেবে সাধারণ ও ওবিসিদের ৩০০ টাকা আবেদন ফি জমা করতে হবে এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য ১০০ টাকা জমা করতে হবে।

আবেদনের শেষ তারিখ : ৩০ জানুয়ারি ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে নিচের দেওয়া লিংক ক্লিক করবেন

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

অনলাইন আবেদন + ওয়েবসাইট : ক্লিক করুন 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment