Govtjob360

Search
Close this search box.

সপ্তম পাসে ইন্ডিয়ান ব্যাংকে চাকরি, এক্ষুনি আবেদন করুন -Indian Bank Job Recruitment

আপনার শিক্ষাগত যোগ্যতা কি মাধ্যমিক পাস কিংবা সপ্তম শ্রেণী পাস? তাহলে আপনার জন্য ইন্ডিয়ান ব্যাংকে (Indian Bank Recruitment) চাকরি করার দারুণ সুযোগ রয়েছে। বেকার যুবক-যুবতীরা সকলেই আবেদন জানাতে পারবেন। খুবই ন্যূনতম যোগ্যতায় ইন্ডিয়ান ব্যাংকে চাকরি করা দারুন সুযোগ আপনার হাতে। যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তারা যোগ্যতা, বয়স, আবেদন প্রক্রিয়া ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে নিচের শেষ পর্যন্ত পড়বেন। Indian Bank Job Recruitment

indian bank job recruitment

নিচে শূন্য পদ ও তার সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো :
1. এটেন্ডার ( Attender)

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদে আবেদন জানাতে চাই, তাদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যে কোন সরকারি প্রতিষ্ঠান থেকে শুধু মাধ্যমিক পাস বা তার সমতুল্য।

বয়সসীমা : যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদে আবেদন জানাতে চাই, তাদের বয়স থাকতে হবে নূন্যতম 22 বছর এবং সর্বাধিক 40 বছর বয়সের মধ্যে।

মাসিক বেতন : যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবেন তাদের মাসিক বেতন হিসেবে প্রতি মাসে দেওয়া হবে 8000 টাকা সঙ্গে যাতায়াত খরচ হিসেবে 500 টাকা এবং চিকিৎসা বাবদ আরো 2000 টাকা দেওয়া হবে সর্বমোট প্রায় 10,500 টাকা দেওয়া হবে।

2. ওয়াচম্যান ( Watchman)

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদে আবেদন জানাতে চাই, তাদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যে কোন সরকারি প্রতিষ্ঠান থেকে শুধু সপ্তম শ্রেণি পাস বা তার সমতুল্য।

বয়সসীমা : যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদে আবেদন জানাতে চাই, তাদের বয়স থাকতে হবে নূন্যতম 22 বছর এবং সর্বাধিক 40 বছর বয়সের মধ্যে।

মাসিক বেতন : যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবেন তাদের মাসিক বেতন হিসেবে প্রতি মাসে দেওয়া হবে 6000 টাকা সঙ্গে যাতায়াত খরচ হিসেবে 500 টাকা এবং চিকিৎসা বাবদ আরো 2000 টাকা দেওয়া হবে সর্বমোট 8500 টাকা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : যে সমস্ত আগ্রহী চাকরিপ্রার্থীরা ইন্ডিয়ান ব্যাঙ্ক (Indian Bank) এর সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই, তাদের এক্ষেত্রে আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে। আবেদনপত্র অফিসিয়াল নোটিশ কিংবা অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রথমে ডাউনলোড করে প্রিন্ট আউট বের করে নিতে হবে। এরপর আপনার জরিত তথ্য নির্দেশ মতো পূরণ করতে হবে। সবশেষে আবেদন পত্র সঙ্গে কিছু জরুরি ডকুমেন্টস এর জেরক্স কপি দিয়ে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন পত্র জমা করার শেষ তারিখ : আগ্রহী চাকরি প্রার্থীরা আবেদনপত্র জমা করতে পারবেন 25 জানুয়ারি 2024 পর্যন্ত।

আবেদনপত্র জমা করার ঠিকানা : The Assistant General Manager, Indian Bank,
Zonal Office Deoghar, 498 A, Srikant Road, Belabagn, Deoghar- 814112

আরো বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে দেখে নিবেন

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

আবেদন পত্র : ডাউনলোড 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment