Govtjob360

Search
Close this search box.

Google Pay থাকলে প্রতিদিন ঘরে বসে আয় করুন 2000 টাকা, বিস্তারিত দেখুন -Online Income

হ্যাঁ আপনি ঠিকই শুনছেন। আপনারা হয়তো গুগল পে (Google pay)নামক অ্যাপটির কথা শুনেছেন। আপনি যদি গুগাল পে অ্যাপটি ব্যবহার করেন, তাহলে আপনিও ঘরে বসেই আয় করতে পারেন প্রতিদিন 2000 টাকা। বর্তমানে অনেক মানুষই এই অ্যাপটি ব্যবহার করে থাকে। এই অ্যাপটি হল একটি টাকা ট্রান্সফার করার ভালো মাধ্যম। বর্তমান ডিজিটাল (Digital)যুগে অনেক মানুষই ক্যাশ বহন করতে চায় না। এই অ্যাপটির মাধ্যমে সহজেই কোন পণ্য কিনে তার মূল্যটি সহজে আপনি মোবাইলের মাধ্যমে দিতে পারবেন। এছাড়াও বর্তমানে মোবাইল রিচার্জ, টিভি রিচার্জ, বিদ্যুৎ বিল, গ্যাস সিলিন্ডার বুকিং ইত্যাদি খুব সহজেই অনলাইন এর মাধ্যমে টাকাটা পেমেন্ট করা যায়। গুগল পে (Google pay) অ্যাপটির মাধ্যমে আপনি প্রতিদিন 2000 টাকা করে আয় করতে পারবেন। এই সুবিধাটা সম্পর্কে হয়তো অনেকেই জানেনা। আপনি যদি সুবিধাটা সম্পর্কে জানতে চান তাহলে বিস্তারিত পড়ুন।Online Income From Google Pay 
Google pay income online

গুগল পে-র রেফারেল কোড ফর্মের মাধ্যমে আপনি টাকা উপার্জন করতে পারবেন ( How Income Online from Google Pay)

বর্তমান যুগে গুগল পের মাধ্যমে সহজেই টাকা উপার্জন করতে পারবেন। আপনি আপনার মোবাইলের গুগল পে অ্যাপটির নিজস্ব লিংক যদি আপনি অন্য কারো সাথে শেয়ার করেন। তাহলে গুগল পে আপনাকে দেবে ১০১ টাকা বা ২০১ টাকা। এক্ষেত্রে আপনি যার সঙ্গে এই লিংকটি শেয়ার করেছেন, সেই ওই লিংক থেকে গুগল পে অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়াও তার একাউন্টটি তৈরি করতে হবে। এবং কিছু সময় পরেই টাকা লেনদেন করতে হবে। তাহলেই আপনি পেয়ে যাবেন ১০১ টাকা থেকে ২০১ টাকা পর্যন্ত। এভাবেই আপনি গুগল পেয়ে থেকে টাকা আয় করতে পারবেন। এভাবে প্রতিদিন যদি আপনি শুধুমাত্র পাঁচ জনের সাথে শেয়ার করে থাকেন, তাহলে আপনি প্রতিদিন ৫০০ টাকা থেকে ১০০০ টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও আরো একটি উপায়ে আপনি google pay থেকে টাকা উপার্জন করতে পারবেন। সেটি সম্পর্কে নিচে বিস্তারিত জেনে নিন।

গুগল ক্যাশ ব্যাক( Google cash back)

গুগলপের মাধ্যমে অর্থ উপার্জনের আরো একটি উপায় হল গুগল ক্যাশব্যাক। বর্তমানে আমরা বিভিন্ন পেমেন্ট অ্যাপের মাধ্যমে আমরা মোবাইল রিচার্জ, টিভি রিচার্জ, গ্যাস সিলেন্ডার বুকিং, বিদ্যুৎ বিল পরিশোধ, এছাড়াও বিভিন্ন পণ্য কিনে তার পেমেন্ট করে থাকি। এই পেমেন্টগুলি যদি আপনি google pay অ্যাপের মাধ্যমে করে থাকেন, তাহলে গুগল পে আপনাকে ক্যাশব্যাক দিয়ে থাকে। এছাড়াও আপনাকে বিভিন্ন অফার দিয়ে থাকে। যাতে আপনি আরো এই অ্যাপটি ব্যবহার করেন। এভাবেই আপনি google pay এর মাধ্যমে প্রতি মাসে একটি মোটা টাকা উপার্জন করতে পারবেন। আপনার মোবাইলে যদি এই অ্যাপটি না থাকে তাহলে আপনি অতি শীঘ্রই অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। আর এভাবেই আপনি প্রতিদিন মাধ্যমে টাকা উপার্জন করতে পারেন।

কিভাবে গুগল পে অ্যাপটি ডাউনলোড করবেন ( How To Download Google Pay Application) 

১ Google pay অ্যাপটি ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনাকে প্লে স্টোরে অ্যাপটিতে প্রবেশ করতে হবে।

২ এরপর প্লে স্টোরে উপরে সার্চ অপশনে গুগল পে Google pay টাইপ করে সার্চ করতে হবে।

৩ আপনাকে গুগল পে অ্যাপটির ইনস্টল লিঙ্ক আপনার সামনে দেখতে পাবেন ।

৪ ইনস্টল লিংকে ক্লিক করলে কিছুটা সময় অপেক্ষার পর অ্যাপটি ইন্সটল হয়ে যাবে।

৫ এরপর আপনি নিজের একাউন্টটি তৈরি করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment