Govtjob360

Search
Close this search box.

Google Pay থাকলে পাবেন ১ লক্ষ টাকা, কীভাবে? জানুন বিস্তারিত

আপনি কি Google Pay চালান? তাহলে আপনার জন্য রয়েছে দারুন সুযোগ। এবার আপনি পেতে পারেন ১ লক্ষ টাকা তাও আবার Google Pay এর মাধ্যমে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। Google Pay ব্যবহারকারীদের Google Pay দিচ্ছে ১ লক্ষ টাকা। কিভাবে পাবেন এবং কিভাবে এর জন্য আবেদন করতে হবে, তার সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে অবশ্যই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়তে হবে।

বর্তমানে অনলাইনের মাধ্যমে টাকা লেনদেন করতো অনেকেরই পছন্দ। কেননা ক্যাশ টাকা ব্যবহারে অনেক সমস্যা দেখা যায় । এবার Google Pay ব্যবহারকারীদের জন্য নিয়ে আসলো দারুণ সুখবর। এবার আপনি এক ক্লিকে পেতে পারেন ১ লক্ষ টাকা। কোথাও বাইরে না গিয়ে হাতে থাকা মোবাইল দিয়েই এই সুযোগ পেতে পারেন। 

 

আসলে Google Pay কর্তৃক নতুনভাবে এক ঘোষণা করা হয়েছে যেখানে Google Pay ব্যবহারকারীদের ১ লক্ষ টাকা পর্যন্ত লোন দেওয়া হবে। এই লোন প্রদান করা হবে DMI Finance Limited এর তরফ থেকে। এক্ষেত্রে সকল Google Pay ব্যবহারকারী এই সুযোগ পেতে পারেন। আসুন তাহলে কিভাবে পাওয়া যাবে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক। 

 

সাধারণত এই সুযোগ দেওয়া হবে শুধু Google Pay ব্যবহারকারীদের। Google Pay ব্যবহারকারীরা ১ লক্ষ টাকা পর্যন্ত লোন এর সুবিধা দিতে চলেছে, তবে এক্ষেত্রে ব্যবহারকারীদের ক্রেডিট স্কোর যাচাই করা হবে। ক্রেডিট স্কোর  ভালো হলে ১ লক্ষ টাকা পর্যন্ত লোনের সুবিধা দেওয়া হবে। টাকার পরিমাণ কম বা বেশি হতে পারে ক্রেডিট স্কোর এর অনুযায়ী। 

 

এই লোন প্রদান করা হবে, দেশের অন্যতম গুরুত্বপূর্ণ অনলাইন পে অ্যাপ Google Pay এর মাধ্যমে। তবে লোনের টাকা প্রদান করা হবে Google Pay সঙ্গে চুক্তিবদ্ধ DMI Finance Limited এর মাধ্যমে। তবে এক্ষেত্রে আপনাকে অবশ্যই Google Pay এর প্রি কোয়ালিফাইট হতে হবে। অন্যথায় এই সুবিধা পাওয়া যাবে না। 

 

এক্ষেত্রে ১ লক্ষ টাকা পর্যন্ত লোনের সুবিধা দেওয়া হবে এবং প্রার্থীরা লোনের টাকা শোধ করতে পারবেন তিন বছর সময় পর্যন্ত। সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে লেনদেন করা হবে। আপনার লোনের টাকা এবং EMI এর টাকা ব্যাংকের একাউন্টের মাধ্যমে লেনদেন করা হবে। 

সুখবর! এই প্রকল্পে নারী পুরুষ সকলে পাবেন মাসে মাসে ২০০০ টাকা, এখনই আবেদন করুন 

এবারের প্রশ্ন হল কিভাবে এই সুযোগ পাওয়া যাবে 

এই সুযোগ পেতে গেলে আপনাকে প্রথমে Google Pay অ্যাপ ইন্সটল করতে হবে। যদি আগে থেকে Google Pay অ্যাপ ইন্সটল করা থাকে তাহলে প্রি কোয়ালিফাইড অপশন ক্লিক করতে হবে। এরপর সেখানে DMI Finance Limited এর অফার দেওয়া থাকবে, তারপর সেখান থেকে ক্লিক করে জরুরি তথ্য পূরণ করে এই সুযোগ পেতে পারবেন।

Telegram Channel  Join Now
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment