Govtjob360

Search
Close this search box.

TATA-তে সরাসরি চাকরির সুযোগ, মাসিক বেতন 23 হাজার

চাকরি প্রার্থীদের জন্য টাটা কোম্পানিতে চাকরি করার দারুন সুযোগ। এবার টাটা কোম্পানিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করেছে টাটা ফাইন্ডার মেন্টাল রিসার্চ এর তরফ থেকে। পশ্চিমবঙ্গের যেকোন জায়গা থেকে চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। ছেলেমেয়ের সকল চাকরি-প্রার্থী এক্ষেত্রে আবেদনের যোগ্য হবে। একটি প্রকাশ করে জানানো হয়েছে এক্ষেত্রে কোন লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। TATA Company Job Recruitment 

 

পদের নাম:  সুপারভাইজার ট্রেনি ক্যান্টিন পদে নিয়োগ করা হবে। 

 

বয়সসীমা : যে সকল চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন করতে চাই তাদের বয়স থাকতে হবে সর্বাধিক 28 বছরের মধ্যে। অর্থাৎ এর বেশি বয়স হলে এক্ষেত্রে আবেদন গ্রহণ করা হবে না। 

 

মাসিক বেতন :যে সমস্ত চাকরিপ্রার্থীরা উপরোক্ত পদে নিযুক্ত হবেন তাদের মাসিক বেতন হিসেবে প্রতি মাসে 23 হাজার টাকা দেওয়া হবে।

 

শিক্ষাগত যোগ্যতা :যে সকল চাকরি প্রার্থীরা টাটা কোম্পানির সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে চাই তাদের, এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সংশ্লিষ্ট বিভাগের ডিগ্রী পাস ও কম্পিউটার প্রশিক্ষণ সার্টিফিকেট থাকতে হবে। যোগ্যতা সম্পর্কে আরও বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। 

 

নিয়োগ প্রক্রিয়া :যে সকল চাকরি প্রার্থীরা টাটা ফান্ডামেন্টাল রিসার্চ এর তরফে যে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, তাতে চাকরি করতে চাই, তাদের এক্ষেত্রে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। বিজ্ঞপ্তি অনুযায়ী সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। 

 

জরুরী ডকুমেন্টসমূহ :যে সমস্ত চাকরিপ্রার্থীরা ইন্টারভিউ উপস্থিত থাকতে চাই তাদের বেশ কিছু জরুরি ডকুমেন্টস নিয়ে উপস্থিত থাকতে হবে। 

প্রার্থীর বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার সমস্ত জরুরি ডকুমেন্টস, জাতিগত সংশয় পত্র (যদি থাকে), আধার কিংবা ভোটার কার্ড, ছবি,  কম্পিউটার সার্টিফিকেট ও নানা জরুরি ডকুমেন্টস।

 

আবেদন পদ্ধতি :যোগ্য প্রার্থীদের এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আগে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে অথবা অফিসিয়াল নোটিশ ভালো করে পড়ে তারপরে আবেদন করবেন। 

 

ইন্টারভিউ-র তারিখ ও সময় : একে তো যে সকল চাকরিপ্রার্থীরা অনলাইন আবেদন করবেন তাদের ইন্টারভিউর জন্য উপস্থিত হতে হবে 04/01/24 তারিখে। সকাল 9 টা থেকে ইন্টারভিউ শুরু হবে। 

 

ইন্টারভিউ এর স্থান : Tata Institute of Fundamental Research, 1 Homi Bhabha Road, Navy Nagar, Colaba, Mumbai 400005।

 

আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে এবং অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেয়া লিংকটি ক্লিক করবেন 

 

অফিসিয়াল নোটিশ ডাউনলোড 
অফিসিয়াল ওয়েবসাইট ক্লিক করুন 

 

Telegram Channel Join Now
WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment