Govtjob360

Search
Close this search box.

পশ্চিমবঙ্গে হচ্ছে চাকরির মেলা, ঘরে ঘরে চাকরির সুযোগ -West Bengal Job Fair

পশ্চিমবাংলা চাকরি প্রার্থীদের জন্য দারুন সুসংবাদ। পশ্চিমবঙ্গের অনুষ্ঠিত হতে চলেছে চাকরির মেলা। আপনার হাতের কাছে রয়েছে চাকরির দারুন সুযোগ। এক্ষেত্রে সরাসরিই দেওয়া হবে চাকরি। চাকরির মেলা অনুষ্ঠিত করতে চলেছে অম্বুজা সিমেন্ট কোম্পানির তরফে। যেখানে ন্যূনতম যোগ্যতায় আপনি আবেদন জানাতে পারবেন।পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে ছেলেমেয়ে সকলেই এই চাকরির মেলায় অংশগ্রহণ নিতে পারবেন।  যে সমস্ত পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীরা চাকরির মেলায় অংশগ্রহণ নিতে চাই, তারা আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হবে। West Bengal Job Fair

 

এক্ষেত্রে কোন কোন সেক্টরে নিয়োগ করা হবে :

1. অটোমোবাইল সেক্টর

2. টেলিকম সেক্টর

 

যোগ্যতার সমূহ: এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থীরা এখনো পর্যন্ত বেকার রয়েছে এবং যোগ্যতা রয়েছেন নূন্যতম মাধ্যমিক পাস কিংবা উচ্চ মাধ্যমিক পাস কিংবা গ্রাজুয়েট এছাড়াও বিভিন্ন বিভাগের ডিপ্লোমা পাস, তারা সকলে চাকরির মেলায় অংশগ্রহণ করতে পারবেন।

 

বয়স সীমা :যে সকল চাকরি প্রার্থীরা রাজ্যের সংশ্লিষ্ট চাকরির মেলায় অংশগ্রহণ করতে চাই, তাদের বয়স থাকতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক বয়স থাকতে হবে 30 বছর কিংবা তার নিচ।

 

আবেদন প্রক্রিয়া :যে সকল চাকরি প্রার্থীরা উপরোক্ত যোগ্যতা ফুলফিল করবে, তাদের এক্ষেত্রে আবেদন করতে হবে অনলাইনে মাধ্যমে। অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে এবং তারপর চাকরির মেলার সঠিক স্থান এবং যথা সময়ে উপস্থিত হতে হবে। এক্ষেত্রে অনলাইনে রেজিস্ট্রেশন করার লিংক নিচে দেওয়া হবে, সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে রেজিস্ট্রেশন করতে পারবেন ।

 

নিয়োগ প্রক্রিয়া: যে সকল চাকরি প্রার্থীরা চাকরির মেলার জন্য রেজিস্ট্রেশন করবেন, তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে চাকরির মেলায় অংশগ্রহণ নিতে হবে এবং সেখান থেকে আপনাকে সিলেক্ট করলে তারপরে নিয়োগ করা হবে।

 

চাকরির মেলায় অনুষ্ঠিত হওয়ার সময় ও তারিখ:চাকরির মেলা  অনুষ্ঠিত হতে চলেছে 22 শে ডিসেম্বর সকাল 10 থেকে।

 

চাকরির মেলার স্থান :SKF YES Centre, Jalan Complex Gate No.-1, Jangalpur, Howrah – 711302 (Near RDC Concrete)

 

সংশ্লিষ্ট চাকরির মেলা সম্পর্কে আরো বিস্তারিত জানতে নিচের দেওয়া লিংটি ফলো করতে পারেন কিংবা তাদের দেওয়ার যোগাযোগ নম্বরের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। নিচে অফিসিয়াল নোটিস ডাউনলোড লিংক দেওয়া হল।

Official Notice : Download 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment