Govtjob360

Search
Close this search box.

মাসিক বেতন 40 হাজার! স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ -WB Health Recruitment

রাজ্য স্বাস্থ্য দপ্তরের অধীনে জেলা ভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জেলা জেলা থেকে চাকরি প্রার্থীর আবেদন জানাতে পারবেন। ছেলেমেয়ে সকল প্রার্থী এক্ষেত্রে আবেদনের যোগ্য হবে। যে সকল চাকরি প্রার্থীরা রাজ্যের স্বাস্থ্য দপ্তরের অধীনে নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই, তারা নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্য পদ, আবেদন পদ্ধতি, যোগ্যতা, বয়স ও অন্যান্য বিস্তারিত আলোচনা করা হবে। West Bengal Health Recruitment

 

পদের নাম : স্বাস্থ্য দপ্তরের অধীনে জেলা ভিত্তিক ম্যানেজার পদে নিয়োগ করা হবে।

 

আবেদন পদ্ধতি: যে সকল চাকরি প্রার্থী রাজ্য স্বাস্থ্য দপ্তরের অধীনে সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে চাই, তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে অথবা নিচের দেওয়া লিংকে ফলো করতে হবে। জরুরি সমস্ত তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করে একবার দেখে নিয়ে ফাইনাল সাবমিট করতে হবে।

 

আবেদন করার শেষ তারিখ: চাকরি প্রার্থীরা এক্ষেত্রে অনলাইনে আবেদন করতে পারবেন 02-01-2024 পর্যন্ত।

 

আবেদন ফি: যে সমস্ত চাকরি প্রার্থীরা অনলাইনে আবেদন করবেন, তাদের এক্ষেত্রে আবেদন ফি হিসেবে 100 টাকা জমা করতে হবে এবং সংরক্ষিতদের জন্য এক্ষেত্রে 50 টাকা আবেদন ফি জমা করতে হবে।

 

নিয়োগ প্রক্রিয়া: যে সমস্ত চাকরিপ্রার্থীরা সফলভাবে আবেদন করবেন, তাদের এক্ষেত্রে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষার, ইন্টারভিউ ও কম্পিউটার টেস্টের মাধ্যমে। মোট 100 নম্বরে ভিত্তিতে নিয়োগ করা হবে। যার মধ্যে 50 নম্বরের লিখিত পরীক্ষা, 40 নম্বরের কম্পিউটার টেস্ট এবং 10 নম্বর এর ইন্টারভিউ।

 

যোগ্যতা সমূহ : 

1. যে সমস্ত চাকরির প্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে চাই তাদের বয়স থাকতে হবে 40 বছরের মধ্যে।

2. আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে পদের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ তাই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

 

মাসিক বেতন :এক্ষেত্রে নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন হিসেবে 40 হাজার টাকা প্রতি মাসে দেওয়া হবে।

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

টেলিগ্রাম চ্যানেল : ক্লিক করুন 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment