Govtjob360

Search
Close this search box.

প্রধানমন্ত্রী পোষণ প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, সরাসরি জেলায় চাকরি -WB PM Poshan Scheme Recruitment

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য ফের নতুন সুসংবাদ। পশ্চিমবঙ্গে পিএম পোষণ (PM Poshan) প্রকল্পের অধীনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী এক্ষেত্রে সুপারভাইজার (Supervisor) পদে নিয়োগ করা হবে। নিয়োগপত্র দেওয়া হবে ব্লক লেবেলের অধীনে। কাজেই চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। ব্লক লেবেলে (Block Level) চাকরি করার দারুন সুযোগ। পশ্চিমবঙ্গের যে সকল চাকরিপ্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে আগ্রহী, সে সমস্ত চাকরি প্রার্থীরা আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত দেখবেন। PM Poshan Scheme Reqruitment

 

পদের নাম : সুপারভাইজার (Supervisor)

 

বয়স সীমা :যে সমস্ত চাকরিপ্রার্থী পিএম পোষণ চাকরি করতে ইচ্ছুক চাকরিপ্রার্থীদের এক্ষেত্রে হতে হবে 64 বছরের মধ্যে।

 

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী পিএম পোষণ প্রকল্পের অধীনে সুপারভাইজার পদে আবেদন করতে ইচ্ছুক, সেই সমস্ত চাকরিপ্রার্থীদের এক্ষেত্রে আগে কোন আবেদন পত্র জমা করতে হবে না। সরাসরি ইন্টারভিউ দিন আবেদন পত্রটি ঠিকঠাক ভাবে পূরণ করে জমা করতে হবে। ওই দিন আবেদনপত্রের সঙ্গে আপনার সমস্ত জরুরি ডকুমেন্টস এর জেরক্স কপিও জমা করতে হবে। এছাড়াও ইন্টারভিউ  এর দিন সমস্ত ডকুমেন্টস এর অরিজিনাল কপিও নিয়ে আসতে হবে।

 

জরুরি ডকুমেন্টসমূহ : 

1.মাধ্যমিক কার্ড

2.শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস

3. পাসপোর্ট সাইজের ছবি

4.আধার কিংবা ভোটার কার্ড

4.জাতিগত সংশয় পত্র( যদি থাকে)

5.পিপিও

6.অন্যান্য জরুরি ডকুমেন্টস

 

 নিয়োগ প্রক্রিয়া :যে সমস্ত চাকরিপ্রার্থী সুপারভাইজার পদে চাকরি করতে ইচ্ছুক, সেই সমস্ত চাকরিপ্রার্থীদের এক্ষেত্রে নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে।কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। ইন্টারভিউ দিন আবেদনপত্র বা বায়োডাটা সহ বিভিন্ন জরুরী ডকুমেন্টস এর অরজিনাল সহ ফটোকপি নিয়ে উপস্থিত হতে হবে।

 

ইন্টারভিউর তারিখ ও সময়: এক্ষেত্রে ইন্টারভিউ নেওয়া হবে 22 ডিসেম্বর 2023 ও ইন্টারভিউ শুরু হবে দুপুর 12 টা থেকে কিন্তু রিপোর্ট করতে হবে সকাল 11 টা থেকে।

 

ইন্টারভিউ এর স্থান : Chamber of The Block Development Officer, Burdhaman I

আবেদন করার পূর্বে এবং আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে আগে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখে নিবে,  তারপরে আবেদন করবেন। নিচে আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক আবেদন পত্র ও অফিসার নোটিশ ডাউনলোড থাকলো

Official Notice Download 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment