Govtjob360

Search
Close this search box.

রাজ্য স্বাস্থ্য দপ্তরে স্টাফ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, মাসিক বেতন ২১ হাজার -WB Govt Health Job Recruitment

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য স্বাস্থ্য দপ্তরের কর্তৃক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রাজ্যের যে কোন জেলা থেকে আগ্রহী ও যোগ্য চাকরি প্রার্থীগণ আবেদন জানাতে পারবেন। মহিলা কিংবা পুরুষ সকল চাকরিপ্রার্থীরা এক্ষেত্রে আবেদনের যোগ্য হবে। তাদের স্বাস্থ্য দপ্তরের অধীনে যে সমস্ত চাকরি প্রার্থীরা চাকরি করতে চাই তারা শেষ পর্যন্ত পড়বেন, নিচের স্বাস্থ্য দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের শূন্যপদ সম্পর্কে এবং তার আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। WB Govt Health Job Recruitment

wb govt health job recruitment

কিভাবে আবেদন করা যাবে? 

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য দপ্তরের অধীনে সংশ্লিষ্ট ক্ষেত্রে যে সমস্ত চাকরি প্রার্থীরা আবেদন জানাতে চায়, তাদের এই ক্ষেত্রে অনলাইনে মাধ্যমে আবেদন করার সুযোগ দেওয়া হবে। করতে হলে সংশ্লিষ্ট অফিসিয়াল ওয়েবসাইট অথবা জেলার স্বাস্থ্য বিভাগের সংশ্লিষ্ট অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর আপনার জরুরী সমস্ত তথ্য নির্ভুলভাবে পূরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার সময় জরুরি ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি ও আবেদন ফি জমা করার মাধ্যম সাথে রাখতে হবে।

 

আবেদনের তারিখ সমূহ : মাধ্যমে আবেদন করতে চাকরি প্রার্থীদের ১১ মার্চ পর্যন্ত সময় দেওয়া হবে।

 

আবেদন ফি : অনলাইন মাধ্যমে আবেদন করতে চাকরি প্রার্থীদের অবশ্যই আবেদন ফি জমা করতে হবে। এক্ষেত্রে অসংরক্ষিত প্রার্থীদের জন্য আবেদন ফি হিসেবে ১০০ টাকা ধার্য করা হয়েছে এবং সংরক্ষিতের জন্য আবেদন ফি হিসেবে ৫০ টাকা ধার্য করা হয়েছে। কেবল অনলাইনের মাধ্যমে আবেদন ফি জমা করতে পারবেন।

 

নিয়োগ প্রক্রিয়া : যে সমস্ত চাকরিপ্রার্থীরা যোগ্য হবে এবং আবেদন করবেন তাদের ক্ষেত্রে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে।

 

পদের নাম : স্বাস্থ্য দপ্তরের বিজ্ঞপ্তি অনুযায়ী ক্ষেত্রে ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে নিয়োগ করা হবে।

 

শিক্ষাগত যোগ্যতা : আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সংশ্লিষ্ট নোটিশ অনুযায়ী উপযুক্ত। বিস্তারিত অফিসার নোটিশ থেকে দেখে নিবেন।

 

বয়সসীমা : আগ্রহী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বাধিক বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। এছাড়াও বয়স সম্পর্কে আরো বিস্তারিত অফিসার নোটিশ থেকে দেখে নিবেন।

 

মাসিক বেতন : যোগ্য প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে ২১ হাজার টাকা।

 

আবেদন সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে অথবা অফিসিয়াল নোটিশ পেতে হলে, নিচে দেওয়াল লিংক ক্লিক করে দেখে নিবেন –

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

অনলাইন আবেদন : ক্লিক করুন 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment