Govtjob360

Search
Close this search box.

মাধ্যমিক পাশে বন্ধন ব্যাংকে হাজার হাজার পদে কর্মী নিয়োগ, বায়োডাটা জমা করুন -Bandhan Bank Recruitment

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য বন্ধন ব্যাংকে চাকরি করার দারুন সুযোগ। বর্তমানে দেশের অন্যতম উন্নয়নশীল ব্যাংক হলো বন্ধন ব্যাংক। দেশের বিভিন্ন প্রান্ত সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় নতুন নতুন ব্যাংক শাখা তৈরি হয়েও চলেছে। আর এই ব্যাংক শাখা পরিচালনায় প্রচুর কর্মী দরকার পড়ছে বন্ধন ব্যাংক( bandhan Bank) কর্তৃপক্ষের। এবার বন্ধন ব্যাংক এ বিভিন্ন পদে চাকরি করার দারুণ সুযোগ রয়েছে।এক্ষেত্রে মাধ্যমিক পাশ থেকে উচ্চ যোগ্যতা পর্যন্ত বিভিন্ন পদে নিয়োগ করা হয়। আপনার যোগ্যতার উপর ভিত্তি করে বিভিন্ন পদে নিযুক্ত হতে পারবেন। Bandhan Bank Recruitment

 

কি কি ধরনের পদে নিয়োগ করা হয়ে থাকে ( Name of The Posts)
1. Administration
2.Agri Business
3.Analytics/BIU/Corporate Strategy
4.Audit
5.Banking Operations & Customer Services
6.Branch Banking
7.Compliance
8.Corporate Salary
9.Corporate Services
10.Digital Banking
11.Finance & Accounts
12.Housing Finance
13.Human Resources
14.IT
15.Legal/Vigilance
16.Marketing
17.Micro Banking
18.Others
19.Retail Assets
20.Risk
21.SME & MSME Banking
22.Trade Finance
23.Treasury
24.Wholesale Banking

শিক্ষাগত যোগ্যতা ( Bandhan Bank Educational Qualification) :
এক্ষেত্রে সেহেতু বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই শিক্ষাগত যোগ্যতাও বিভিন্ন পদের ক্ষেত্রে আলাদা আলাদা হয়ে থাকবে। এক্ষেত্রে মাধ্যমিক থেকে উচ্চ যোগ্যতা পর্যন্ত পদ হয়েছে। শূন্য পদ এবং আপনার যোগ্যতা অনুযায়ী নিয়োগ করা হবে।

বয়স সীমা ( Age Limit) :
চাকরি প্রার্থীদের বয়স অবশ্যই ন্যূনতম 18 বছর থাকতে হবে। এছাড়াও অন্যান্য চাকরির মতো বয়সের ঊর্ধ্বসীমা নির্দিষ্ট থাকতে হবে। এর পাশাপাশি শারীরিক ফিটনেস অবশ্যই থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া ( Bandhan Bank Career Application Process) :
এক্ষেত্রে ভিন্ন মাধ্যম অবলম্বন করে আবেদন করতে হবে। এক্ষেত্রে আপনাকে একটি সুন্দর বায়োডাটা বানাতে হবে। বায়োডাটায় আপনার সমস্ত জরুরী তথ্য থাকতে হবে। যেমন -শিক্ষাগত যোগ্যতা সহ প্রার্থীর অন্যান্য ডিটেইলস, অভিজ্ঞতা (যদি থাকে) বা অন্য জরুরী তথ্য উল্লেখ করতে হবে সঙ্গে অবশ্যই বৈধ ইমেইল এড্রেস ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

এরপর সেই আবেদনপত্রটি বা বায়োডাটা টি বন্ধন ব্যাংকের ক্যারিয়ার ওয়েবসাইটে গিয়ে আপলোড করতে হবে। এভাবে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া ( Recruitment Process)
আপনার শিক্ষাগত যোগ্যতা অনুযায়ী পদ খালি থাকলে আপনার সঙ্গে সংশ্লিষ্ট দপ্তর থেকে যোগাযোগ করা হবে। অবশ্যই যাচাই করে তারপরে পরবর্তী পদক্ষেপ নিবেন। সবকিছু যাচাই করার পরে আপনাকে ট্রেনিং দিয়ে সংশ্লিষ্ট পদে নিযুক্ত করা হবে। সংশ্লিষ্ট দপ্তর কর্তৃক ছাড়া অন্য কোনো মাধ্যমে নিয়োগ দেওয়া হয় না।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে হলে কিংবা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হলে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

Official Website : Click Here

Official Notice : Download 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment