Govtjob360

Search
Close this search box.

Kolkata Metro Recruitment : মাসিক বেতন 75 হাজার, সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি

Kolkata metro recruitment

পশ্চিমবাংলার চাকরি প্রার্থীদের জন্য নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল কলকাতা মেট্রো রেল। কলকাতা মেট্রো রেল কর্তৃক বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, মাসিক ৭৫ হাজার টাকা বেতনের চাকরিতে নিয়োগ করা হবে। শুধু তাই নয় কোন লিখিত পরীক্ষা ছাড়াই এই চাকরির সুযোগ পেয়ে যাবেন। পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আসুন তাহলে আজকে জেনে নেওয়া যাক, কিভাবে কলকাতা মেট্রোরেলের অধীনে সংশ্লিষ্ট পদে নিযুক্ত হওয়া যাবে। Kolkata Metro Railway Recruitment

 

বয়স সীমা ( Age Limit) 

কলকাতা মেট্রো রেল সংশ্লিষ্ট পদে নিযুক্ত হতে চাইলে, চাকরিপ্রার্থীদের বয়স থাকতে হবে সর্বাধিক 53 বছর বা তার নিচে।

 

আবেদন পদ্ধতি( Application Procedure) 

 যে সমস্ত চাকরি প্রার্থীরা কলকাতা মেট্রোরেলের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী, তাদের এক্ষেত্রে আগে কোন আবেদন পত্র জমা করতে হবে না। অর্থাৎ যেহেতু এখানে কোন লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ করা হবে তাই, ইন্টারভিউ দিন সমস্ত জরুরি ডকুমেন্টসহ বায়োডাটা নিয়ে উপস্থিত থাকতে হবে ।

 

ইন্টারভিউ দিন যে সমস্ত জরুরী ডকুমেন্টস প্রয়োজন ( Documents Require) 

বয়সের প্রমাণপত্র, যোগ্যতার সমস্ত সার্টিফিকেট, আধার কার্ড,মেডিকেল সার্টিফিকেট, ভোটার কার্ড, প্যান কার্ড। পদ সম্পর্কে অন্যান্য জরুরি ডকুমেন্টস অবশ্যই সাথে নিয়ে আসতে হবে। তার জন্য বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ দেখে নিবেন।

 

ইন্টারভিউ তারিখ : এক্ষেত্রে আগ্রহে প্রার্থীদের ইন্টারভিউ এর জন্য উপস্থিত হতে হবে 24-01-2024 তারিখে।

 

ইন্টারভিউ এর সময় : এক্ষেত্রে ইন্টারভিউ এর জন্য উপস্থিত থাকতে হবে সকাল 10 টা থেকে 11 টা এর মধ্যে অর্থাৎ এই সময়ে আপনাকে রিপোর্টিং করতে হবে।

 

ইন্টারভিউ স্থান : Office of the Pr. Chief Medical Officer, Tapan Sinha Memorial Hospital, Metro Railway, 28/55, M. N. Sen Road, Chaditala, Kolkata — 700040.

 

*রেলে গ্রুপ সি পদে প্রচুর চাকরি, এক্ষুনি আবেদন করুন – Railway Job Recruitment* 

 

পদের নাম : ফুল টাইম GDMO 

 

শিক্ষাগত যোগ্যতা : চাকরিপ্রার্থীদের অবশ্যই এমবিবিএস পাশ করতে হবে এবং অবশ্যই রাজ্য মেডিকেল কাউন্সিল সার্টিফিকেট থাকতে হবে।

 

আগ্রহী চাকরি প্রার্থীরা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার আগে অবশ্যই অফিশিয়াল নোটিশ ভালোভাবে পড়ে, তারপরেই সংশ্লিষ্ট ঠিকানায় যোগাযোগ করবেন। নিচে অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিংক দেওয়া হল

Official Notice : Download 

Official Website : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment