Govtjob360

Search
Close this search box.

India Post Payment Bank Recruitment : ডাক ব্যাংকে কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন

বেকার প্রার্থীদের জন্য আাবারও নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলো ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাংক (India Post Payment Bank Recruitment)। বিজ্ঞপ্তি অনুযায়ী ভারত সহ রাজ্যের 23 জেলা থেকে চাকরি প্রার্থীগন আবেদন জানাতে পারবেন। মহিলা অথবা পুরুষ সকলে আবেদন করতে পারবেন। ভারতীয় ডাক ব্যাংকের অধীনে কর্মীদের নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী সম্পূর্ণ চুক্তি ভিত্তিক হিসেবে নিয়োগ করা হবে। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। India Post Payment Bank Recruitment

India post payment bank recruitment

কী কী পদে নিয়োগ করা হবে:  ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাংক কর্তৃক প্রকাশিত নোটিশবিজ্ঞপ্তি অনুযায়ী, বহু বিভাগে পরামর্শদাতা পদে নিয়োগ করা হবে।

 

 যোগ্যতা : ভারতীয় পোস্ট পেমেন্ট ব্যাংকের বর্তমান নিয়োগের ক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক, তাদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে সংশ্লিষ্ট নিয়োগের নোটিশ অনুযায়ী যথাযথ । যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। India Post Payment bank Recruitment

 

বয়সসীমা :যারা পোস্ট অফিস পেমেন্ট ব্যাংকের এই নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে আগ্রহী হবে, তারা সর্বাধিক 45 বছর বয়স পর্যন্ত আবেদন জানাতে পারবেন।

 

মাসিক বেতন : যেহেতু তিন বিভাগে আলাদা আলাদা পদে নিয়োগ করা হবে তাই এক্ষেত্রে মাসিক বেতন দেওয়া হবে যথাক্রমে 10,000, 15000 ও 25,000 টাকা।

 

কীভাবে আবেদন করতে হবে : আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের বিভিন্ন বিভাগ অনুযায়ী আলাদা আলাদা ফর্ম পূরণ করতে হবে। এক্ষেত্রে প্রথমে IPPB এর ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর নিদিষ্ট পদ অনুযায়ী জরুরি তথ্য পূরণ করতে হবে। এরপর আবেদন মূল্য জমা করে আবেদন প্রক্রিয়া সমাপ্ত করতে হবে। আবেদন চলাকালীন জরুরি ডকুমেন্টস সাথে রাখতে হবে যাতে নির্ভূল ভাবে আবেদন করা যায়।

 

আবেদন মূল্য : আবেদন করতে গেলে প্রার্থীদের আবেদন মূল্য হিসেবে এসসি, এসটি ও প্রতিবন্ধীদের জন্য 150 টাকা এবং এর পাশাপাশি বাকীদের জন্য আবেদন মূল্য হিসেবে 750 টাকা জমা করতে হবে।

 

নিয়োগ প্রক্রিয়া : পোস্ট অফিসের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদনকারীদের নিয়োগ করা হবে অফিসিয়াল নোটিশ এর নিয়ম অনুযায়ী।

 

আবেদন করার তারিখ সমূহ : 24-05-2024 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

এটি কেবল সংক্ষিপ্ত আলোচনা করা হয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করবেন –

India Post Payment Bank : https://ippbonline.com/

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment