Govtjob360

Search
Close this search box.

HDFC Bank Recruitment : আবেদন করলেই চাকরি, যে কোনো যোগ্যতায়

দেশের বেকার যুবক যুবতীদের জন্য HDFC ব্যাংকে চাকরির সুযোগ। রাজ্য তথা দেশের স্থায়ী বাসিন্দা হলে চাকরি প্রার্থীর আবেদন জানাতে পারবেন। নারী পুরুষ সকলে এক্ষেত্রে আবেদনের যোগ্য হবে। বেকার যুবক যুবতীদের জন্য অন্যতম যোগ্যতা থেকে উচ্চ ও যোগ্যতা পর্যন্ত চাকরির দারুন সুযোগ রয়েছে। যে সমস্ত বেকার যুবক যুবতীরা HDFC ব্যাংকে চাকরি করতে চাই, তারা আবেদন সম্পর্কে আগে বিস্তারিত জানতে নিজের শেষ পর্যন্ত পড়বেন। HDFC Bank Recruitment

hdfc Bank recruitment

কি পদে নিয়োগ করা হবে : এক্ষেত্রে দু ধরনের পদে পদে নিয়োগ করা হবে। এই দুই ধরনের মধ্যে আবার কয়েক ধরনের শূন্য পদ রয়েছে। আপনারা ইচ্ছামত নিজের আগ্রহ অনুযায়ী আবেদন করতে পারবেন।

শূন্য পদ সংখ্যা : এক্ষেত্রে নির্দিষ্ট কোন শূন্যপদ সংখ্যা উল্লেখ নে।  তবে চাকরি প্রার্থীদের যোগ্যতা অনুযায়ী নিয়োগ দেওয়া হয়।

শিক্ষাগত যোগ্যতা : যে সমস্ত চাকরি প্রার্থীরা ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক তাদের এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে বিভিন্ন পদে জন্য বিভিন্ন। এক্ষেত্রে চাকরি প্রার্থীদের নূন্যতম যোগ্যতা থেকে উচ্চ যোগ্যতা পর্যন্ত বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। আপনার যে যোগ্যতা রয়েছে, আপনি সেই অনুযায়ী পদে আবেদন করতে পারবেন। এক্ষেত্রে গ্রুপ ডি থেকে উচ্চ লেভেলের বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হয়ে থাকে।

বয়স সীমা :সাধারণ সাধারণত অন্যান্য চাকরির মতো সংশ্লিষ্ট চাকরিতেও বয়স সীমা থাকতে হবে সর্বনিম্ন 18 বছর কিংবা তার বেশি। এক্ষেত্রে পদ অনুযায়ী উর্ধ্বসীমা বয়স আলাদা আলাদা থাকবে তাই যে পদে আবেদন করবেন, সেই পদ সম্পর্কে আগে বিস্তারিত জেনে তারপরে আবেদন করবেন।

আবেদন প্রক্রিয়া : আগ্রহে চাকরি প্রার্থীরা এক্ষেত্রে অনলাইনে মাধ্যমে আবেদন পত্র জমা করতে পারবেন তবে এক্ষেত্রে দু ধরনের বিভাগ অনুযায়ী আবেদন পত্র আলাদা আলাদা। প্রথম বিভাগে এন্ট্রি লেভেল সেলস অফিসার পদে আবেদন জানাতে পারবেন এবং দ্বিতীয় বিভাগে অন্যান্য রোল পদে আবেদন করতে পারবেন।
দুই ক্ষেত্রে আপনাকে অনলাইনে মাধ্যমে আবেদন করতে হবে। এর জন্য নিচের দেওয়ার লিংক ক্লিক করতে পারেন অথবা HDFC ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া : আপনি যে পদের জন্য আবেদন করবেন , যদি সেই পদের জন্য যোগ্য হন তাহলে, তাদের তরফ থেকে বিশেষ প্রক্রিয়ার মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করবে। তবে এক্ষেত্রে কোনরকমের প্রতারনার ফাঁদে পা দিবেন না। সংশ্লিষ্ট ব্যাংক কর্তৃক অগ্রিম জানানো হয়েছে, HDFC ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে কোন রকম টাকা চাওয়া হয় না বা আবেদন ফিও চাওয়া হয় না। তাই নিজ দায়িত্বে সবকিছু যাচাই করে তারপরে আবেদন করবেন।

HDFC ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করবেন বা তাদের কেরিয়ার ওয়েবসাইট ভিজিট করবেন –

HDFC Bank Recruitment Website 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment