Govtjob360

Search
Close this search box.

জেলায় জেলায় ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে চাকরি -Bandhan Bank Deo Recruitment

রাজ্যের বেকার চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যের জেলায় জেলায় Bandhan Bank এ ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। নারী ও পুরুষ সকলে আবেদন জানাতে পারবেন। শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হল। Bandhan Bank DEO Recruitment

 

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর ( DEO) ও অন্যান্য অফিস স্টাফ।

 

শিক্ষাগত যোগ্যতা :   যে সকল চাকরি প্রার্থী ডাটা এন্ট্রি অপারেটর সহ আরও অন্যান্য পদে গুলিতে আবেদন করতে আগ্রহী তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

 

বয়সসীমা : Bandhan Bank-র বর্তমান কর্মী নিয়োগের ক্ষেত্রে বয়স হতে হবে 18 থেকে 34 বছরের মধ্যে।

 

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 17,500-24,500 টাকা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি :যে সকল প্রার্থী Bandhan Bank এর বর্তমান নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা সকলে সংশ্লিষ্ট নিয়োগের লিঙ্কে দেওয়া Apply অপশনে ক্লিক করে অনলাইনে আবেদন জানাতে পারবেন। আগে রেজিষ্ট্রেশন করে রাখতে হবে এরপর সেই রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে পুরো ফর্ম পূরণ করতে পারবেন।

 

অথবা এক্ষেত্রে অফলাইনে HR এর সঙ্গে যোগাযোগ করে আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন।

 

নিয়োগ প্রক্রিয়া : সংশ্লিষ্ট নোটিশ অনুযায়ী কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি Walk In Interview বা Face to Face interview এর মাধ্যমে নিয়োগ করা হবে।

 

 ★ঘোষনা : আমরা NCS.GOV.IN পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। এই নিয়োগ সম্পর্কে আমার তরফ থেকে যাচাই করা হয়নি।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে কিংবা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

অফিসিয়াল নোটিশ লিঙ্ক 

অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক 

Telegram Channel : Join Now

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment