Govtjob360

Search
Close this search box.

Webel Technology তে DEO সহ বহু পদে চাকরির সুযোগ, ইমেইল করে আবেদন করুন –

 পশ্চিমবাংলার চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। এবার পশ্চিমবঙ্গ সরকারের আন্ডার টেকিং (Undertaking) সংস্থা Webel Technology তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে ছেলে কিংবা মেয়ে উভয়ে আবেদন জানাতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অবশ্যই শেষ পর্যন্ত পড়ার অনুরোধ রইল। WB Webel Technology DEO Recruitment

পদের নাম সমূহ :
1. Data Entry Operator
2. Senior Software Developer ( তিনটি আলাদা আলাদা ফিল্ডে)

আবেদন পদ্ধতি
: চাকরি প্রার্থীদের একটি অফলাইন আবেদন পত্রের ফরম্যাট দেওয়া হয়েছে, সেটি ঠিকঠাক ভাবে পূরণ করে তাদের দেওয়া ইমেইল এড্রেসে পাঠাতে হবে। আবেদন পত্রের নিজের নাম, ঠিকানা, বাবার নাম, যোগ্যতা, বয়স, জাতি, অভিজ্ঞতা ও আরও অন্যান্য উল্লেখ করতে হবে। নিচে আবেদন পত্র ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন পত্র ডাউনলোড করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে নিয়োগ করা হবে মূলত ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমে প্রার্থীদের নিয়ে শর্টলিস্ট তৈরি করা হবে তারপর সেই শর্টলিস্ট অনুযায়ী ইন্টারভিউ নেওয়া হবে।

মাসিক বেতন : এক্ষেত্রে ডাটা এন্ট্রি অপারেটর পদের জন্য মাসিক বেতন দেওয়া হবে 25 হাজার এবং সিনিয়র সফটওয়্যার ডেভেলপার পদের জন্য মাসিক বেতন দেওয়া হবে 75 হাজার টাকা।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স নূন্যতম 18 বছর কিন্তু সর্বাধিক বয়স 40 বছর থাকতে হবে তবে এক ধরনের সিনিয়র সফটওয়্যার ডেভেলপারের পদ ছাড়া।

যোগ্যতা : যেহেতু বিভিন্ন পদের জন্য যোগ্যতা ভিন্ন ভিন্ন তাই অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। নিচে ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে।

আবেদন পত্র জমার শেষ তারিখ : 31 অগাস্ট 2023।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ বা অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন

Official Notice Download 

Official Website Link 

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment