Govtjob360

Search
Close this search box.

WBMSCL-র মাধ্যমে শতাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -, WB Govt Job

 রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য আবার নতুন নিয়োগের বিজ্ঞপ্তি নিয়ে উপস্থিত হয়েছি। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ মেডিকেল সার্ভিস কর্পোরেশন বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্যের স্থায়ী বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবেন। এও জানানো হয়, ছেলে মেয়ে উভয় এই পদে আবেদন করতে পারবেন। রাজ্যের সংশ্লিষ্ট বিভাগে যে সকল কর্মপ্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন নিচে শেষ পর্যন্ত পড়ে। WBMSCL Job Recruitment

 

 

কী কী পদে নিয়োগ করা হবে :

1.State Infrastructure Consultant (Electrical)-01
2.State Infrastructure Consultant (Civil)-01
3.Assistant Engineer (Civil)-46
4.Assistant Engineer (Electrical)-03
5.IT Consultant-02
6.Procurement Consultant-03
7.District Procurement Coordinator-28
8.Sub Assistant Engineer (Civil)-23
9.Sub Assistant Engineer (Electrical)-03 10.Programme Manager (Urban)-01
11.Programme Manager (Rural)-01
12.Finance Consultant-01
13.Data Entry Operator-34

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে প্রথম দুই পদের জন্য সর্বাধিক 62 বছর পর্যন্ত আবেদন করতে পারবেন এবং বাকি সব পদের নাম বয়স সর্বাধিক বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে বিভিন্ন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা ভিন্ন ভিন্ন হতে হবে। তবে এখানে উল্লেখিত যোগ্যতার মধ্যে যে কোনো একটি থাকলেই আবেদন করতে পারবেন যেমন – গ্রেজুয়েট /BE/B.Tech/M.Tech/ BCA/MCA/ Diploma /Accountant /CA/M.Com ইত্যাদি যে কোনো যোগ্যতা থাকলে উপরোক্ত পদের যে কোনো একটিতে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করতে হবে। নিচে অনলাইন আবেদন লিঙ্ক দেওয়া হবে।

আবেদন করার শেষ তারিখ : 16-05-2023 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন। নিচে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে।

Official Notice : Download 

 
Online Apply : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment