Govtjob360

Search
Close this search box.

মাসিক বেতন 31,900 টাকা, রাজ্য কৃষি বিভাগে চাকরির সুযোগ -WB Krishi Job Recruitment

পশ্চিমবঙ্গ কৃষি বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের 23 জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। রাজ্য সরকারের কৃষি বিভাগে যে সকল চাকরি প্রার্থীরা আবেদন জানাতে আগ্রহী তারা শেষ অবধি পড়বেন আরও বিস্তারিত জানতে। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। WB Krishi Job Recruitment

Wb Krishi job recruitment

পদের নাম : ফিল্ডম্যান পদে নিয়োগ করা হবে

যোগ্যতা :যে সকল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তাদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে পদের সঙ্গে সামঞ্জস্যপূর্ন।

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তাদের বয়স থাকতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বাধিক বয়স থাকতে হবে 40 বছরের মধ্যে।

মাসিক বেতন : নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন দেওয়া হবে 31,900 টাকা।

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী তাদের অফলাইন মাধ্যম অবলম্বন করে আবেদন করতে হবে। আবেদন করতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে হবে এবং অফিসিয়াল নোটিশ থেকে আবেদন পত্র প্রিন্ট আউট বের করতে হবে। এরপর জরুরি তথ্য পূরণ করে তার সঙ্গে জরুরি নথিপত্রের জেরক্স কপি দিয়ে সংশ্লিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন পত্র জমা করার শেষ তারিখ : 28 মার্চ 2024 তারিখ পর্যন্ত।

আবেদন পত্র জমা করার ঠিকানা : Bidhan Chandra Krishi Vishwavidyalaya, Mohanpur, Nadia, 741252

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন –

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment