Govtjob360

Search
Close this search box.

জেলা আদালতে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি -WB Job Recruitment

চাকরিপ্রার্থীদের জন্য নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলাম পশ্চিমবঙ্গের এক জেলা আদালত বিভাগ। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয় চুক্তিভিত্তিক হিসেবে স্টেনোগ্রাফার পদে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। আসুন তাহলে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরো বিস্তারিত জেনে নেওয়া যাক, তার জন্য শেষ পর্যন্ত পড়বেন। WB District Court Job Recruitment

wb district court job recruitment

পদের নাম : জেলা আদালত কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ক্ষেত্রে স্টেনোগ্রাফার পদে নিয়োগ করা হবে।

 

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থীরা জেলা আদালতের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে আগ্রহী হবে তাদের এক্ষেত্রে আগে কোন আবেদনপত্র জমা করতে হবে না। এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে তাই ইন্টারভিউ দিন একটি বায়োডাটা প্রস্তুত করে সেটি নিয়ে উপস্থিত হতে হবে। আবেদনপত্রের সঙ্গে বা বায়োডাটা সঙ্গে সমস্ত জরুরি ডকুমেন্টস এর অরজিনাল সব ফটোকপি নিয়ে উপস্থিত হতে হবে।

 

নিয়োগ প্রক্রিয়া : যে সমস্ত প্রার্থীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যোগ্য হবেন, তাদের এক্ষেত্রে নিয়োগ করা হবে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই অর্থাৎ ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

 

প্রয়োজনীয় ডকুমেন্টসমূহ : ইন্টারভিউ এর দিন বেশ কিছু প্রয়োজনীয় ডকুমেন্টস দরকার রয়েছে যা নিচে উল্লেখ করা হলো –

1.  প্রার্থীর বয়সের প্রমাণপত্র

2.  শিক্ষাগত যোগ্যতার জরুরী ডকুমেন্টস

3.  জাতিগত সংশয় পত্র (যদি থাকে)

4.  পরিচয় পত্র

5.  আধার কিংবা ভোটার কার্ড

6.  পাসপোর্ট সাইজের রঙিন ছবি

7.  পিপিও

8.  অন্যান্য

 

যোগ্যতা : আবেদনকারীদের বা ইন্টারভিউ উপস্থিত হতে আগ্রহী প্রার্থীদের এক্ষেত্রে যোগ্যতা হিসাবে সরকারি চাকরি থেকে রিটায়ার্ড হতে হবে। আরো বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

 

বয়স সীমা : প্রার্থীরা সর্বাধিক ৬২ বছর বয়স পর্যন্ত আবেদন জানাতে পারবেন বা সংশ্লিষ্ট ইন্টারভিউ অংশগ্রহণ নিতে পারবেন।

 

ইন্টারভিউ তারিখ : ইন্টারভিউ-র জন্য প্রার্থীদের ২০ মার্চ ২০২৪ তারিখ দুপুর ১২ টার মধ্যে সমস্ত জরুরি ডকুমেন্টস নিয়ে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ শুরু হবে বিকেল ৩ টা পর্যন্ত।

 

আরো বিস্তারিত জানতে হলে অফিসিয়াল নোটিশ আগে ডাউনলোড করে দেখে নিবেন তারপরে আবেদন করবেন –

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment