BDO অফিসে ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেল, আরও বিস্তারিত পড়ুন -WB Job Recruitment

চাকরির প্রার্থীদের জন্য রয়েছে বড় ধরনের একটি সুখবর। সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি জেলায় ব্লকে (BDO Office) কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কারা কারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন? কোন কোন ক্যাটাগরিতে নিয়োগ হতে চলেছে? নিয়োগ পদ্ধতি কি? প্রভৃতি জানার জন্য আর্টিকেলটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

Wb bdo job recruitment

২৩.০৫.২০২৩ তারিখে পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকে ব্লক ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্টেন্ট নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। অ্যাকাউন্টেন্ট নিয়োগ হবে জামালপুর ব্লকে। এই অ্যাকাউন্টেন্ট এর পদের জন্য প্রার্থী বাছাই পর্ব ইন্টারভিউ এর মাধ্যমে হবার কথাই জানানো হয়েছিল বিজ্ঞপ্তিতে। ইন্টারভিউ অনুষ্ঠিত হতো ১২/৬/২০২৩ তারিখে। কিন্তু পঞ্চায়েত ভোটের কারণ এর জন্য সেই ইন্টারভিউ পর্বটি বন্ধ রাখা হয়েছিল। তবে সম্প্রতি পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লক থেকে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে যে ইন্টারভিউ টি অনুষ্ঠিত হবে আগামী ২৯.০৬.২০২৪ তারিখে। তাই ইচ্ছুক প্রার্থীদেরকে ওইদিন জামালপুর ব্লকের ব্লক ডেভেলপমেন্টের অফিসারের চেম্বারে দুপুর ১২.৩০ মিনিটের মধ্যে উপস্থিত থাকতে অনুরোধ করা হচ্ছে। প্রার্থীদের সঙ্গে নিজের কোয়ালিফিকেশন সার্টিফিকেট রাখা বাধ্যতামূলক।

পদের নাম- পূর্ব বর্ধমান জেলার জামালপুর ব্লকের ব্লক ডেভেলপমেন্ট অ্যাকাউন্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

যোগ্যতা
১) অ্যাকাউন্টেন্ট এর পদে কাজ করতে গেলে প্রার্থীদের অবশ্যই গ্রাজুয়েট ডিগ্রি থাকতে হবে।
২) প্রার্থীদের অন্তত পাঁচ বছরের অ্যাকাউন্টেন্ট হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স– এই ব্লকে অ্যাকাউন্টেন্ট হিসেবে কাজ করতে গেলে প্রার্থীদের বয়স ৬৫ বছরের বেশি হওয়া চলবে না। আবার এস সি, এস টি দের ৬২ বছরের বেশি বয়স হওয়া বাঞ্ছনীয় নয়।

নিয়োগ পদ্ধতি– এই অ্যাকাউন্টেড নিয়োগের জন্য প্রার্থী যাচাই করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে।

ইন্টারভিউ এর দিন যে ডকুমেন্টসগুলি সাথে করে নিয়ে যেতে হবে-

১) আধার কার্ড বা ভোটার কার্ড ২) মাধ্যমিকের রেজাল্ট ২) উচ্চ মাধ্যমিকের রেজাল্ট ৩) গ্রেজুয়েশন এর রেজাল্ট ৪) অভিজ্ঞতার সার্টিফিকেট এর কপি ৫) পাসপোর্ট মাপের ছবি ৬) নিজের বায়োডাটা।

শ্রম দপ্তরের অধীনে পশ্চিমবঙ্গে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এক্ষুনি বিস্তারিত পড়ুন – ESIC Job Recruitment

ইন্টারভিউ এর তারিখ– ইন্টারভিউ অনুষ্ঠিত হবে জামালপুর ব্লক ডেভেলপমেন্ট অফিসারের চেম্বার প্রাঙ্গণে ২৯.০৬.২০২৪ তারিখে দুপুর ১২.৩০ মিনিট থেকে।

Official Notification Download 

Leave a Comment

x