Govtjob360

Search
Close this search box.

ব্যাংকে সঙ্গে ব্যবসা করে 50 হাজার অবধি আয়, SBI Bank ATM Business Idea

আপনি কি বেকার প্রার্থী? চাকরির জন্য এদিক ওদিক ঘোরাফেরা করে ব্যর্থ হয়েছেন । এবার আপনার জন্য এক দারুন বিজনেস আইডিয়া নিয়ে হাজির হয়েছি। এবার শিক্ষিত বেকারদের জন্য এই ব্যবসা করে প্রচুর আয় করার সুযোগ দিচ্ছে দেশের সর্ববৃহৎ ব্যাংক এসবিআই (SBI)। আপনি ভারতের যেকোনো প্রান্ত থেকে এই ব্যবসা শুরু করতে পারেন এবং মাসিক 50 হাজার পর্যন্ত আয় করতে পারেন। তাও আবার ঘরে বসে। আসুন তাহলে এই ব্যবসা সম্পর্কে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক। SBI Bank Business Idea

Sbi bank atm business

এবার SBI এর কর্তৃক এমন এক টাকা আয়ের খবর নিয়ে হাজির হয়েছি, যেখানে আপনারা চাকরির কথা ভুলে এই কাজে লিপ্ত হয়ে বিপুল আয় । মাসিক কিংবা বাৎসরিক মোটা আয়ের সুযোগ দিচ্ছে SBI Bank। SBI Bank কর্তৃক সমস্ত বিস্তারিত তথ্য আলোচনা করে জানানো হয়েছে। আসুন তাহলে আরও বিস্তারিত জেনে নেওয়া যাক।SBI Bank ATM Business Idea

 

গত কিছুদিন আগে SBI Bank কর্তৃক সরকারি ট্রানজেকশন প্রক্রিয়াকে আরও সহজ করতে WhatsApp এর মাধ্যমে ব্যাংকিং পরিষেবা চালু করা হয়। আর এই কাজে SBI ব্যাংকের সঙ্গে কাজ করে মাসে বছরে লক্ষাধিক টাকা আয়ের সুযোগ দিচ্ছে। এই আয় সম্পর্কে আরও বিস্তারিত জানলে আপনি অবাক হবেন। কীভাবে এত আয় করা সম্ভব।

 

বর্তমানে SBI Bank এর অন্যতম লক্ষ্য হলো দেশের যে কোনো প্রান্তে গ্রাহকদের কাছে সুবিধা পৌঁছে দেওয়া। এর জন্য দেশের যে কোনো প্রান্তে SBI ATM Franchise দিচ্ছে। যেখানে আপনিও আপনার নিজের এলাকায় ATM Franchise নিয়ে মাসিক প্রায় 50 হাজারের বেশি আয় করতে পারেন।আর বছরে প্রায় 7-8 লক্ষ টাকা আয় করতে পারবেন।  এক্ষেত্রে কিছু শর্ত অবলম্বন করলেই এই সুযোগ পেয়ে যেতে পারেন।

 

এক্ষেত্রে কী কী শর্ত থাকতে হবে :

1. এক্ষেত্রে ATM বসানোর জন্য কমপক্ষে 50-60 বর্গফুট জমি থাকতে হবে। ( নিজের কিংবা ভাড়া)

2. যদি আশেপাশে অন্য কোনো ATM থাকে তাহলে, সেখান থেকে দুরত্ব হতে হবে কমপক্ষে 100 মিটার ।

3. অবশ্যই জায়গাটা নিচতলায় হতে হবে এবং 1 কিলোওয়াট বিদ্যুৎ সংযোগ সহ 24 ঘন্টা বিদ্যুৎ পরিষেবা থাকতে হবে।

4. ATM মেশিনে লেনদেন হতে হবে দিনে 300 এর কাছাকাছি।

 

SBI ATM Franchise নিতে জরুরি ডকুমেন্টস :

1. সর্বপ্রথম পরিচয় পত্র হিসেবে ব্যাংক পাসবই থাকতে হবে

2. আধার বা ভোটার কার্ড থাকতে হবে।

3. রেশন কার্ড

4. জমির কাগজ বা রেন্টের কাগজ ইত্যাদি

5. জিএসটি সহ অন্যান্য

 

যদি আপনার রাস্তার পাশে এমন খালি জমি পরে থাকে তাহলে আপনার জন্য এই সুযোগটি। হাতছাড়া না করে এক্ষুনি যোগাযোগ করুন SBI ATM Franchise এর সংশ্লিষ্ট বিভাগে। তবে এক্ষেত্রে কোনো প্রতারনার ফাঁদে পরবেন না। শুধু SBI তথ্য অনুযায়ী পদক্ষেপ নিবেন।

 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment