Govtjob360

Search
Close this search box.

PSC-র মাধ্যমে শত শত পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Govt Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। Public Service Commission এর মাধ্যমে শত শত শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইতিমধ্যে আবেদন গ্রহনও শুরু হয়ে থেছে। পশ্চিমবঙ্গ তথা দেশের যে কোনো রাজ্য থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। ছেলে কিংবা মেয়ে উভয় প্রার্থী এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী PSC-র সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে 

 

কীভাবে আবেদন করতে হবে :
এক্ষেত্রে অনলাইন মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে। অনলাইন আবেদন করতে সংশ্লিষ্ট ওয়েবসাইট ভিজিট করতে হবে তারপর প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে রেজিষ্ট্রেশন নম্বর ও পাসপোর্ট দিয়ে লগইন করে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে।

অনলাইন আবেদন ফী : এক্ষেত্রে যারা আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন ফী হিসেবে মাত্র 25 টাকা অনলাইন মাধ্যমে জমা করতে হবে। এছাড়াও সংরক্ষিত, মহিলা ও প্রতিবন্ধীদের কোনো আবেদন ফী জমা করতে হবে না।

আবেদনের তারিখ সমূহ : এক্ষেত্রে অনলাইন আবেদন গ্রহণ শুরু হয়েছে 26 জুন 2023 থেকে এবং অনলাইন আবেদন চলবে 13 জুলাই 2023 পর্যন্ত।

কী কী পদে নিয়োগ করা হবে :
Air Worthiness Officer,
 Air Safety Officer,
  Livestock Officer,
  Junior Scientific Officer,
   Public Prosecutor
   
মোট শূন্যপদ
:এক্ষেত্রে মোট শূন্যপদ রয়েছে 261 টি

বয়সসীমা : পদ অনুযায়ী বয়সসীমা আলাদা আলাদা। কোনো কোনো পদের ক্ষেত্রে বয়সসীমা 30, আবার কোনো কোনো পদের ক্ষেত্রে 40 ও 50 বছর। অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে বিস্তারিত জেনে নিবেন।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে যেহেতু বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই শিক্ষাগত যোগ্যতাও ভিন্ন ভিন্ন। অফিসিয়াল নোটিশ থেকে বিস্তারিত দেখে নিবেন।

নিয়োগ প্রক্রিয়া : আবেদন পত্রের স্ক্রুটিনি ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে দেখে নিবেন 

Official Notice : Download 

Official Website : Click Here  

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment