Govtjob360

Search
Close this search box.

জিও-তে মাধ্যমিক পাশে 19 হাজার পদে চাকরি, রইল বিস্তারিত -Jio Career Job Recruitment

আপনার শিক্ষাগত যোগ্যতা কি মাধ্যমিক পাস? আপনি কি একটি চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য চাকরির দারুন সুযোগ দিচ্ছে Jio ক্যারিয়ার। মাধ্যমিক পাশে এক্ষেত্রে আপনি চাকরি পেয়ে যেতে পারেন। Jio কোম্পানিতে চাকরি করতে ইচ্ছুক হলে শেষ পর্যন্ত পড়বেন। নিচে আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া ও অন্যান্য বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে। Jio Career Job Recruitment

 

মোট শূন্যপদ:  Jio ক্যারিয়ারে বহু শূন্যপদে নিয়োগ করা হবে।  এক্ষেত্রে মোট শূন্যপদ রয়েছে প্রায় 19 হাজার।

 

পদের নাম সমূহ : নিচে শূন্যপদ ও তার সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে –

1. ফ্রিল্যান্সার -7000

2.Jio স্মার্ট সেলস ট্রেনি- 7731

3.সেল্স অ্যাসোশিয়েট, বিজনেস অপারেশন -প্রায় 2500

4.সেলস এবং ডিস্ট্রিবিউশন -843

5. কাস্টমার সার্ভিস -500

6. ইন্জিনিয়ারি -241

7. আইটি -70

 

শিক্ষাগত যোগ্যতা :যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করতে চাই, তাদের শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম থাকতে হবে মাধ্যমিক পাস কিন্তু এক্ষেত্রে যেহেতু বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই বিভিন্ন যোগ্যতা ও দরকার। অবশ্যই উপরোক্ত পদ গুলিতে আবেদন করার আগে যোগ্যতা দেখে নিবেন।

 

বয়সসীমা : যে সমস্ত চাকরিপ্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করতে চাই, তাদের বয়স হতে হবে ন্যূনতম 18 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 40 বছরের এর মধ্যে।

 

মাসিক বেতন: এক্ষেত্রে বিভিন্ন পদের জন্য মাসিক বেতন বিভিন্ন। তাই নূন্যতম মাসিক বেতন শুরু হবে 13 হাজার থেকে এবং সর্বাধিক মাসিক বেতন দেওয়া হয়েছে 40 হাজার পর্যন্ত।

 

নিয়োগ প্রক্রিয়া: যে সমস্ত চাকরি প্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করতে পারবেন, তাদের এক্ষেত্রে নিয়োগ করা হবে কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। এক্ষেত্রে প্রার্থীদের বাড়িতে বসে মোবাইল কিংবা ল্যাপটপ কিংবা কম্পিউটারে একটি ছোট্ট টেস্ট দিতে হবে। সেই টেস্টে পাশ করলে চাকরি প্রার্থীদের সরাসরি ডকুমেন্টস ভেরিফিকেশনের জন্য ডেকে নেওয়া হবে।

 

আবেদন পদ্ধতি: যে সকল চাকরির প্রার্থীরা উপরোক্ত পদগুলিতে আবেদন করার যোগ্যতা রাখে, তারা এ ক্ষেত্রে অনলাইনে মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে Jio ক্যারিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট পদ সিলেক্ট করে আবেদন করতে পারবেন।

 

আবেদন করার পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিশ এবং অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে দেখে নিবেন। নিচে তার লিঙ্ক দেওয়া হল –

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড 

অফিসিয়াল ওয়েবসাইট : ক্লিক করুন 

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment