Govtjob360

Search
Close this search box.

Bandhan Bank Job : মাধ্যমিক পাশে প্রচুর ছেলে-মেয়ে নিয়োগ করছে বন্ধন ব্যাংক, বেতন 27 হাজার

 আপনার কি শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাস? আপনার কি দীর্ঘদিনের স্বপ্ন ব্যাংকে চাকরি করার? তাহলে আপনার এই স্বপ্ন পূরণ হতে চলেছে শীঘ্রই।  এ স্বপ্ন পূরণ করতে চলেছে রাজ্যে অন্যতম ব্যাংক বন্ধন ব্যাংক (Bandhan Bank)।  বন্ধন ব্যাংক কর্তৃক জানানো হয়েছে, ছেলে মেয়ে উভয়েই প্রার্থী এই পদগুলিতে আবেদন করতে পারবে। এখানে বিভিন্ন ধরনের পদ রয়েছে গ্রুপ ডি, গ্রুপ সি ছাড়াও আরও বহু পদে নিয়োগ করা হচ্ছে। এও জানা গিয়েছে, কোনো রকম লিখিত পরীক্ষা ছাড়াই আপনার শিক্ষাগত যোগ্যতার উপর ভিত্তি করে শুধু ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। রাজ্যের সকল বেকার যুবক যুবতীদের জন্য বিরাট সুযোগ। আরও বিস্তারিত জানতে শেষ পর্যন্ত অবশ্যই পড়বেন। Bandhan Bank Recruitment 2023 

সাধারনত বন্ধন ব্যাংক এর অধীনে ক্লার্ক, সুইপার, অফিসার, ফিল্ড অফিসার, রিলেসান ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, অফিস বয় ও গার্ল এই সকল পদে নিয়োগ চলছে। আর শুধু তাই নয়, আপনার যোগ্যতা কেমন আছে তার উপরও বহু শূন্যপদ নির্ভর করবে। এখানে মাসিক 27 হাজার টাকা থেকে শুরু করে 57 হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে । 

এবার আসা যাক যোগ্যতা ও বয়স সম্পর্কে

এক্ষেত্রে যেহেতু বিভিন্ন শূন্যপদে নিয়োগ করা হয়ে থাকে তাই শিক্ষাগত যোগ্যতাও ভিন্ন ভিন্ন। কিন্তু নূন্যতম মাধ্যমিক পাশ করলে আবেদন করতে পারবে যদি উপযুক্ত শূন্যপদ থাকে। এছাড়াও উচ্চ মাধ্যমিক, গ্রেজুয়েট কিংবা ডিপ্লোমা বা আরও উচ্চ যোগ্যতা থাকলে তার উপযুক্ত পদে আবেদন করতে পারবে। এছাড়াও কম্পিউটার নলেজ থাকলে অগ্রাধিকার বা উপযুক্ত পদে আবেদন করতে পারবে। 

কীভাবে আবেদন করতে হবে  :

এক্ষেত্রে অনলাইনে আবেদন করার সুযোগ দেওয়া হয়ে থাকে। অনলাইনে আবেদন করতে সর্বপ্রথম BandhanBank.com অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে তারপর সেখানে গিয়ে অনলাইন আবেদন লিঙ্কে ক্লিক করে আপনার বায়োডাটা জমা করতে হবে। এছাড়াও আপনি নিজের নাম রেজিষ্ট্রেশন করে রাখতে পারবেন কারন যখন উপযুক্ত শূন্যপদ থাকবে ব্যাংক কর্তৃক যোগাযোগ করে আপনাকে ডেকে নিবে। 

বায়োডাটায় কী কী উল্লেখ করতে হবে :

১/-শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

২/- বয়সের প্রমাণ 

৩/- পাসপোর্ট সাইজের ছবি 

৪/- জাতিগত সংশয় পত্র 

৫/- বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস 

৬/-  অভিজ্ঞতা থাকলে উল্লেখ করতে হবে 

৭/- অন্যান্য 

বয়সসীমা : প্রার্থীর বয়স নূন্যতম হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ হতে হবে 30 বছরের মধ্যে। 

নিয়োগ প্রক্রিয়া : কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। 

বন্ধন ব্যাংকে নিয়োগ সংক্রান্ত গুরুত্বপূর্ণ ঘোষণা : যদি কোনো ভাবে নিয়োগ সংক্রান্ত টাকা চাওয়া হয় তাহলে সংশ্লিষ্ট নিয়োগ প্রক্রিয়া প্রত্যাহার করবেন। এটি বন্ধন ব্যাংক কর্তৃক সতর্ক বার্তা। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইট অবশ্যই ভিজিট করবেন –

অফিসিয়াল ওয়েবসাইট : ক্লিক করুন 

Telegram Channel Link : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment