স্বাস্থ্য দপ্তরে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, উচ্চ মাধ্যমিক পাশে চাকরি -WB Health Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। ফের পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দপ্তরের অধীনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয় এই পদ গুলিতে আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,  এক্ষেত্রে বেশ কয়েকটি শূন্যপদে নিয়োগ করা হবে। যে সমস্ত বেকার যুবক যুবতীরা রাজ্য স্বাস্থ্য দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Health Recruitment 2023 

 

আবেদন পদ্ধতি : স্বাস্থ্য দপ্তরের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যে সমস্ত প্রার্থী আবেদন করতে চাই তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট কিংবা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করতে হবে। এরপর প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে এবং তারপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসপোর্ট দিয়ে লগইন করে পুরো ফর্ম ফিলাপ করতে হবে। ফর্ম ফিলাপ শেষ হলে আবেদন পত্রটি প্রিন্ট আউট বের করতে হবে।

আবেদন জমার শেষ তারিখ : অনলাইনে আবেদন করার শেষ তারিখ 03-08-2023।

কী কী পদে নিয়োগ করা হবে এবং তার সম্পর্কে বিস্তারিত :
1. স্টাফ নার্স
2. কাউন্সিলর
3.  বিপিএইচএম
4. ব্লক ডেটা ম্যানেজার
5. ল্যাবেরোটরি টেকনিশিয়ান
6. ব্লক এপিডেমিওলজিস্ট

বয়সসীমা : উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে বয়স হতে হবে প্রতি ক্ষেত্রে সর্বোচ্চ 40 বছর এবং সবর্নিন্ম বয়স 18,19 ও 21 বছর( পদ অনুযায়ী ভিন্ন ভিন্ন)

যোগ্যতা : যেহেতু বিভিন্ন পদে নিয়োগ করা হবে তাই শিক্ষাগত যোগ্যতাও ভিন্ন ভিন্ন। সাধারণত উচ্চ মাধ্যমিক /স্নাতক /ডিগ্রি /ডিপ্লোমা / জিএনএম/কম্পিউটার কোর্স প্রভৃতি যোগ্যতা থাকলে উপরোক্ত পদ গুলিতে আবেদন করা যাবে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

 

Official Notice : Download 

Official Website : Click Here  

 

 

 Join Telegram Channel : Click Here

 

Leave a Comment