স্বাস্থ্য দপ্তরে ছেলে মেয়ে নিয়োগ,এক্ষুনি আবেদন করুন -WB Health Recruitment

 রাজ্যে ফের স্বাস্থ্য দপ্তরের অধীনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনে বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। মহিলা ও পুরুষ উভয় এই পদে আবেদন করতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Health Recruitment

 

কীভাবে আবেদন করতে হবে
:
যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে অনলাইন আবেদন করতে হবে, এরপর অনলাইন আবেদন পত্রের হার্ড কপি অফলাইন মাধ্যমে সরাসরি জমা করতে হবে। নিচে অনলাইন আবেদন লিঙ্ক দেওয়া হবে এবং অফলাইন আবেদন পত্র জমা করার ঠিকানাও দেওয়া হবে।

আবেদন ফী : যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন মাধ্যমে করতে আবেদন ফী হিসেবে 100 টাকা এবং যারা বিভিন্ন রিজার্ভ জাতির জন্য 50 টাকার আবেদন ফী জমা করতে হবে। আবেদন ফী কেবল অনলাইন মাধ্যমে জমা করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

পদের নাম : মহিলা ও পুরুষ যোগব্যায়াম প্রশিক্ষক পদে নিয়োগ করা হবে।

বয়সসীমা : বয়স হতে হবে সর্বাধিক 40 বছরের মধ্যে।

আবেদনের তারিখ সমূহ :
অনলাইনে আবেদনের শুরুর তারিখ: 17-08-2023
 অনলাইনে আবেদনের শেষ তারিখ: 08-সেপ্টেম্বর-2023
 আবেদন ফি প্রদানের শেষ তারিখ: 05-09-2023
 রেজিস্ট্রেশনের শেষ তারিখ: 31শে আগস্ট 2023

অফলাইন আবেদন জমার ঠিকানা : To the Chief Medical Officer of Health, Uttar Dinajpur, Karnajora, Raiganj, Uttar Dinajpur, PIN-733130.

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

Official Notice Download Link

Online Apply Link

Join Telegram Channel : Click Here

Leave a Comment