Govtjob360

Search
Close this search box.

স্বাস্থ্য দপ্তরে একাধিক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, 23 জেলা থেকে আবেদন করুন -WB Health Recruitment

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যের স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বেশ কয়েক ধরনের শূন্যপদ পূরণের জন্য আবেদন গ্রহণের অনুরোধ জানিয়েছে। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। রাজ্য স্বাস্থ্য দপ্তরের অধীনে যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি জুড়ে থাকবেন। নিচে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। West Bengal Health Recruitment 2023

 

 

কী কী পদে নিয়োগ করা হবে :
1. ব্লক ইপিডিমিওলোজিস্ট
2. ব্লক পাবলিক হেল্থ ম্যানেজার
3. ল্যাবেরোটরি টেকনিশিয়ান
4. ব্লক ডাটা ম্যানেজার
5. মেডিকেল অফিসার
6. স্টাফ নার্স
7. সিএইচএ

শিক্ষাগত যোগ্যতা : উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে ভিন্ন ভিন্ন। এক্ষেত্রে উচ্চ মাধ্যমিক /এমএসসি/বিএএমএস/ডিপ্লোমা /ডিগ্রি /এমবিবিএস /জিএনএম/এএনএম যে কোনো যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে সীমা আলাদা আলাদা, তাই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে যে পদে আবেদন করবেন তার যোগ্যতা ও বয়স দেখে নিবেন।

আবেদন কীভাবে করবেন : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে সরাসরি আবেদন করতে পারবেন।

আবেদন করতে জরুরি ডকুমেন্টস সমূহ : বয়সের প্রমাণ, শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের ছবি, আধার বা ভোটার কার্ড, জাতিগত সংশয় পত্র (যদি থাকে), অন্যান্য ডকুমেন্টস।

আবেদন ফী : এক্ষেত্রে আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 100 টাকা এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য 50 টাকার আবেদন ফী জমা করতে হবে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক করবেন –

Official Notice : Download   

Online Apply: Click Here 

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment