সুখবর! মাধ্যমিক পাশে 1189 জন MTS কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Government Job 2023

 চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুসংবাদ। আপনি কী বেকার? আপনার শিক্ষাগত যোগ্যতা কী মাধ্যমিক পাশ? একটি সরকারি চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য মাধ্যমিক পাশে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, মাধ্যমিক পাশে ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন। রাজ্য তথা দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সকল কর্মপ্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Government Job Recruitment 

 


পদের নাম
: এক্ষেত্রে মাল্টি টাস্কিং স্টাফ (MTS) পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধু মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে।

বয়সসীমা : আবেদনকারীর বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 25 থেকে 27 বছর। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী ওবিসিদের জন্য 3 বছর, এসসি ও এসটিদের জন্য 5 বছরের বয়সের ছাড় দেওয়া হবে।

মোট শূন্যপদ : 1189 টি শূন্যপদ রয়েছে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন দেওয়া হবে 5,200 -20,200 টাকা।

আবেদন ফী : অনলাইন আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 100 টাকা এবং অন্যান্য সংরক্ষিত ও মহিলাদের জন্য কোনো আবেদন ফী জমা করতে হবে না।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে তিনটি মাধ্যমে নিয়োগ করা হবে। প্রথমে কম্পিউটার বেস্ট টেস্ট, পরে ডেসক্রিপটিভ পরীক্ষা ও সবশেষে ডকুমেন্টস ভ্যারিফিকেশন করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে তারপর রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে লগইন করে পুরো ফর্ম ফিলাপ করে আবেদন ফী জমা করে ফাইনাল সাবমিট করতে হবে। নিচে অফিসিয়াল ওয়েবসাইট ও আবেদন লিঙ্ক দেওয়া হবে।

Official Notice : Download 

 

Official Website : Click Here

 Join Telegram Channel : Click Here

 

Leave a Comment