সরকারি প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ -WB Govt Job Reqruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যে বহু সরকারি প্রকল্প রয়েছে, যেমন কন্যাশ্রী, রুপশ্রী সহ খাদ্যশ্রী এবং আরও বহু প্রকল্প। বিভিন্ন প্রকল্পের জন্য রয়েছে নানা দপ্তরও। দপ্তর গুলিতে প্রতি নিয়ত লোক নিচ্ছে সরকার পক্ষ। এবার রাজ্যের এমন এক সরকারি প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে আবেদন করতে পারবে। যে সকল চাকরি প্রার্থী সরকারি প্রকল্পের অধীনে কর্মী নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। WB Govt Job Reqruitment 

কীভাবে আবেদন করবেন 

যে সকল চাকরি প্রার্থী সরকারী প্রকল্পে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। অফলাইন আবেদন পত্র অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে ডাউনলোড করতে হবে অথবা বায়োডাটা বানাতে হবে। 

আবেদন পত্রের সঙ্গে কী কী ডকুমেন্টস জমা করতে হবে :

1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণপত্র 

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

3. আধার বা ভোটার কার্ড

4. পাসপোর্ট সাইজের ছবি 

5. জাতিগত সংশয় পত্র 

6. অন্যান্য

নিচে পদের নাম ও তার সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হল 

পদের নাম : ডাটা ম্যানেজার

শিক্ষাগত যোগ্যতা : গ্রেজুয়েট পাশ সঙ্গে কম্পিউটার জ্ঞান থাকতে হবে। সঙ্গে টাইপিং স্পিড মিনিটে 30 টি শব্দ হতে হবে। সঙ্গে কমপক্ষে 1 বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

বয়স : বয়স হতে হবে 18-37 বছরের মধ্যে। 

মাসিক বেতন : 11 হাজার টাকা 

নিয়োগ প্রক্রিয়া ও অন্যান্য তথ্য সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিতে দেওয়া অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে সেখান থেকে ক্লিক করে দেখেনিবেন। 

Official Notice : Download 

Leave a Comment