রেলে 45 হাজার শূন্যপদে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন -Railway Recruitment

চাকরি প্রার্থীদের জন্য ফের দারুণ সুখবর। রেলে হাজার হাজার পদে ফের নিয়োগের বিজ্ঞপ্তি rrc-র। জানা গিয়েছে, দেশের যে কোনো প্রান্ত থেকে কর্মপ্রার্থীরা আবেদন করতে পারবেন। যে সমস্ত বেকার যুবক যুবতীদের দীর্ঘ দিনের সপ্ন রেলে টিকিট কালেক্টর, ট্রাক মেইনটেইনার ও লোকো পাইলট হওয়ার? তাহলে এবার সেই সপ্ন পূরণ হতে চলেছে। যে সমস্ত বেকার যুবক যুবতীরা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Railway Recruitment Cell 2023 

 

শূন্যপদ : জানা গিয়েছে মোট প্রায় 45,000 শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।

পদের নাম : জানা গিয়েছে, টিকিট কালেক্টর, ট্রাক মেইনটেইনার ও লোকো পাইলট সহ আরও কয়েক পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে বিভিন্ন শূন্যপদে যোগ্যতাও ভিন্ন ভিন্ন হতে হবে। তাই অবশ্যই অফিসিয়াল নোটিশ থেকে বিস্তারিত জেনে নিবেন। এক্ষেত্রে সাধারণত মাধ্যমিক /উচ্চ মাধ্যমিক /গ্রেজুয়েট/আইআইটি /ডিপ্লোমা /ডিগ্রি প্রভৃতি যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া : সংশ্লিষ্ট উৎস থেকে জানা গিয়েছে, এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে https://www.rrc-wr.com/ ওয়েবসাইট এ যেতে হবে।  এরপর রেজিষ্ট্রেশন ও ফর্ম ফিলাপ করতে হবে। এক্ষেত্রে জরুরি নথিপত্র আপলোড করতে হবে। সব ঠিকঠাক থাকলে ফাইনাল সাবমিট করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে কম্পিউটার বেস্ট টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হতে পারে তবে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করলে আরও বিস্তারিত জানতে পারবেন।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন।  

Official Notice : Download 

 

Join Telegram Channel : Click Here

Leave a Comment