রেলে টিকিট কাজে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -Railway IRCTC Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। এবার রেলের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রেলের টিকিট কাটার দপ্তরে অর্থাৎ  IRCTC তে কম্পিউটার অপারেটর পদে নিয়োগ করা হবে। আমরা সকলে টিকিট কাটি IRCTC এর মাধ্যমে কিন্তু অনেকে জানি না এই পদ সম্পর্কে যে কারা এই আবেদন পত্র গ্রহণ করে। এবারে IRCTC তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে, দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে।Railway IRCTC Recruitment 2023

 

 

পদের নাম : কম্পিউটার অপারেটর পদে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে IRCTC এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে তার পর অনলাইন মাধ্যমে আবেদন পদ্ধতি শুরু করতে হবে। নিচে অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে আবেদন করতে পারবেন।

নিয়োগ প্রক্রিয়া
: এক্ষেত্রে নিয়োগ করা হবে মেধা তালিকা প্রস্তুত করে। মেধা তালিকা প্রকাশ করা হবে অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে।

মাসিক সাম্মানিক
: এক্ষেত্রে 7 হাজার করে মাসিক সাম্মানিক দেওয়া হবে।

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে 15-25 বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে মাধ্যমিক বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এর পাশাপাশি কোপা ট্রেড এ আইটিআই ডিগ্রি অর্জন করা হবে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –
Official Notice : Download
Official Website : Click Here 

Join Telegram Channel : Click Here

Leave a Comment