Govtjob360

Search
Close this search box.

রাজ্য স্বাস্থ্য দপ্তরে 6 হাজার চাকরির সুযোগ, বিস্তারিত পড়ুন -WB Health Recruitment

  পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুখবর শোনালেন রাজ্যের মূখ্য মন্ত্রী সরকারি দপ্তর নবান্ন।সুত্র মারফত জানা গিয়েছে, রাজ্যের বেশ কয়েকটি দপ্তরে প্রায় 9 হাজার শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। দীর্ঘদিন অপেক্ষার পর অবশেষে বিপুল সংখ্যক শূন্যপদ পূরণ হতে চলেছে।রাজ্যের যোগ্য ছেলে ও মেয়ে উভয় এই পদ গুলিতে আবেদন করতে পারবেন। প্রায় একযুগ পর ফের একবার ফের একবার রাজ্যে কয়েক হাজার শূন্যপদ একসঙ্গে পূরণ হতে চলেছে। যে সকল বেকার যুবক যুবতীরা সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে চাই তারা শেষ পর্যন্ত পড়বেন। নিচে সবিস্তারে আলোচনা করা হবে। WB Govt Job Recruitment

 

 

এদিন নবান্ন সুত্রে জানা গিয়েছে, গোটা রাজ্য জুড়ে স্বাস্থ্য দপ্তরে (WB Health) কয়েক হাজার শূন্যপদ পূরণ করা হবে শুধু তাই নয় এর পাশাপাশি রাজ্য সরকারের গ্রুপ সি অর্থাৎ লোয়ার ডিভিশন ক্লার্ক পদেও শতাধিক শূন্যপদ পূরণ করা হবে এছাড়াও দমকল বিভাগেও কর্মী নিয়োগ করা হবে । রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য দারুণ খুশির খবর। চলতি সপ্তাহের সোমবার মন্ত্রী সভার বৈঠকে এমন সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আরও জানা যায়, গোটা রাজ্যের কর্মপ্রার্থীরা আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবে তবে উপযুক্ত যোগ্যতা থাকতে হবে।

এদিকে শুধু তাই নয়, রাজ্য সরকার পঞ্চায়েত ভোটের আগে ঘোষণা করেছিলেন যে, চলতি বছরে গোটা রাজ্যে প্রায় 1 লক্ষ 30 হাজার কর্মী নিয়োগ বা চাকরি দেওয়া হবে।  ইতিমধ্যে একে একে তা বাস্তবায়িত হতে চলেছে। জানা গিয়েছে,শুধু স্বাস্থ্য দপ্তরে নয় , এদিন মন্ত্রী সভার বৈঠকে আরও প্রচুর চাকরির নিয়োগ সংক্রান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। রাজ্য রাজ্য পুলিশ (WB Police Recruitment) সহ দমকল বিভাগ ও LDC পদে কয়েক হাজার শূন্যপদ পূরণ করা হবে।

সংশ্লিষ্ট বৈঠক সুত্রে জানা গিয়েছে, রাজ্য স্বাস্থ্য দপ্তরে প্রায় 6 হাজার এবং রাজ্য পুলিশে প্রায় আড়াই হাজার শূন্যপদে নিয়োগ করা হবে। রাজ্যের বিভিন্ন শ্রেণির বা যোগ্যতা সম্পন্ন প্রার্থীর জন্য আলাদা আলাদা চাকরির সুযোগ দেওয়া হবে।

সংশ্লিষ্ট নিয়োগ সংক্রান্ত অফিসিয়াল নোটিশ প্রকাশ করলে আমাদের ওয়েবসাইট সবার আগে আপডেট দেওয়া হবে তাই অবশ্যই আমাদের সঙ্গে জুড়ে থাকবেন।

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment