রাজ্য জুড়ে জেলায় জেলায় BSK কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, নিজের জেলায় পোস্টিং -WB BSK Reqruitment

 পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্য জুড়ে জেলায় জেলায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্য জুড়ে 2922 টি পদে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্য সরকারের নব উদ্যোগ বাংলা সহায়তা কেন্দ্রে (BSK Centre) এই সমস্ত কর্মীগন নিয়োগ করা হবে। এও জানানো হয়েছে, গোটা রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবে। সবমিলিয়ে রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য বিরাট সুসংবাদ। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। WB BSK Job Recruitment 2023 


পদের নাম : বাংলা সহায়তা কেন্দ্র ( Bangla Sahayata Kendra -BSK) 

শূন্যপদ : গোটা রাজ্যে প্রায় 2922 পদে নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত BSK পদে আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা। এছাড়াও কমপক্ষে 6 মাসের কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। 

বয়সসীমা : আবেদনকারীর বয়সসীমা হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ হতে হবে 40 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী BSK পদে চাকরি করতে ইচ্ছুক তাদের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে অথবা Webel Technology এর অফিসিয়াল ওয়েবসাইট ভিসিট করে কেরিয়ার অপশনে গিয়ে আবেদন করতে পারবেন। 

আবেদন করতে যে যে ডকুমেন্টস সাথে রাখতে হবে :

1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণ পত্র 

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস 

3. আধার বা ভোটার কার্ড

4. পাসপোর্ট সাইজের ছবি 

5. অন্যান্য ডকুমেন্টস 

6. জাতিগত সংশয় পত্র 

7. বৈধ মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস 

নিয়োগ প্রক্রিয়া : বিজ্ঞপ্তি অনুযায়ী লিখিত পরীক্ষা ও কম্পিউটার টেস্ট এর মাধ্যমে নিয়োগ করা হবে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ অবশ্য ডাউনলোড করে দেখেনিবেন। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন। 


Official Notice : Download 

Online Apply : Click Here


Telegram Channel Link : Click Here

Leave a Comment