রাজ্যে Axis Bank এ জেলা ভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, মাসিক বেতন 21,600 টাকা

   ব্যাংকে চাকরি করতে ইচ্ছুক? তাহলে আপনার জন্য দারুণ সুসংবাদ। উচ্চ মাধ্যমিক পাশে Axis Bank এ জেলা ভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন এবং মহিলা পুরুষ উভয় এই পদে আবেদনের যোগ্য হিসেবে বিবেচিত। রাজ্যের যে সমস্ত বেকার যুবক যুবতী চাকরির জন্য এদিক ওদিক ঘোরাঘুরি করছে তাদের জন্য এটি একটি দারুণ খুশির খবর। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Axis Bank Job Recruitment 

কী কী পদে নিয়োগ করা হবে 

Office Executive 

Data Entry 

C.S.O 

Kyc Verification Officer

শিক্ষাগত যোগ্যতা : Axis Bank-র সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে দ্বাদশ শ্রেণি পাশ (HS Pass) বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এর পাশাপাশি গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে। 

বয়সসীমা : এক্ষেত্রে বয়স হতে হবে 18-32 বছরের মধ্যে। 

 

মাসিক বেতন : 12,400 -21,600 টাকা 

আবেদন পদ্ধতি : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে NCS এর অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে এরপর রেজিষ্ট্রেশন নম্বর দিয়ে লগইন করে আবেদন শুরু করতে পারেন। এছাড়াও সরাসরি এইচআর এর সঙ্গে যোগাযোগ করে আবেদন জানাতে পারবেন। 

নিয়োগ প্রক্রিয়া : আবেদন করলে সরাসরি ইন্টারভিউ এর জন্য ডেকে নেওয়া হবে এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। 

গুরুত্বপূর্ণ ঘোষণা : আমরা NCS পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি,সংশ্লিষ্ট চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই করে ও নিজ দায়িত্বে আবেদন করবেন। 

Source Link : Click Here

Official Website : Click Here

More News : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment