রাজ্যে অষ্টম পাশে গ্রুপ ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Group D Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুসংবাদ। রাজ্যে অবশেষে গ্রুপ ডি (Group D)পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। কর্ম প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে নূন্যতম অষ্টম পাশ বা তার সমতুল্য। পশ্চিমবঙ্গে যে সকল বেকার প্রার্থী সংশ্লিষ্ট গ্রুপ ডি পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Govt Group D Recruitment 

 

পদের নাম : গ্রুপ ডি (সুইপার)

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে অষ্টম পাশ বা তার সমতুল্য। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও অগ্রাধিকার থাকবে।

বয়সসীমা : এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্নোচ্চ বয়স হতে হবে 40 বছরের মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া
: যো সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট পদে আবেদন করতে আগ্রহী তাদের নিয়োগ করা হবে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। ইন্টারভিউ ও ডকুমেন্টস ভ্যারিফিকেশন করে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে চাকরি করতে ইচ্ছুক তাদের সরাসরি ইন্টারভিউ এর দিন উপস্থিত হতে হবে। সংশ্লিষ্ট দিনে সমস্ত ডকুমেন্টস এর অরিজিনাল সহ ফটোকপি নিয়ে উপস্থিত হতে হবে।

মাসিক সাম্মানিক : এক্ষেত্রে প্রতিদিন অনুযায়ী কাজের সাম্মানিক দেওয়া হবে। প্রতিদিন 404 টাকা করে দেওয়া হবে।

ইন্টারভিউ-র সময় : সকাল 10.30 মিনিটে সংশ্লিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। 12 টার পর কোনো প্রার্থীকে প্রবেশ করা যাবে না।

কী কী ডকুমেন্টস সঙ্গে নিয়ে উপস্থিত হতে হবে :
আবেদন পত্র
শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস
জাতিগত সংশয় পত্র
বয়সের প্রমাণ পত্র
পাসপোর্ট সাইজের ছবি
আধার বা ভোটার কার্ড
অন্যান্য

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন 

Official Notice :Download   

Join Telegram Channel : Click Here

Leave a Comment