রাজ্যের পৌরসভায় প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Municipality Reqruitment

 পশ্চিমবঙ্গের পৌরসভায় প্রচুর সংখ্যক শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে আবেদন করতে পারবে। যে সমস্ত পশ্চিমবঙ্গের বেকার যুবক যুবতী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের পশ্চিমবঙ্গের বাসিন্দা হতে হবে এবং ছেলে ও মেয়ে উভয় আবেদন করতে পারবে যদি তারা যোগ্য হয়ে থাকে। পশ্চিমবঙ্গের যে সমস্ত চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। WB Municipality Job Recruitment 

কীভাবে আবেদন করতে পারবে :

যে সকল চাকরি প্রার্থী রাজ্যের পৌরসভায় সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের অনলাইন (Online) মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে পশ্চিমবঙ্গের পৌরসভার অফিসিয়াল ওয়েবসাইট এ যেতে হবে তারপর সেই অফিসিয়াল নোটিশ গুলি ভালো করে চেক করে শেষে অনলাইন আবেদন করতে হবে। 

অনলাইন আবেদন করতে জরুরি ডকুমেন্টস :

অনলাইন আবেদন করতে আপনার সাথে জরুরি ডকুমেন্টস গুলি রাখতে হবে -যেমন – জন্ম তারিখ, পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, আধার বা ভোটার কার্ড ও অন্যান্য। 

আবেদনের তারিখ সমূহ : অনলাইন আবেদন গ্রহণ শুরু হয়েছে 31-03-2023 থেকে এবং অনলাইন আবেদন চলবে 30-04-2023 তারিখ পর্যন্ত। 

বয়সসীমা  : তিনটি পদের জন্য নূন্যতম বয়স 18 হলেও সর্বোচ্চ বয়স আলাদা আলাদা। সাব এসিস্ট্যান্ট ইন্জিনিয়ার পদের জন্য 37 বছর, এসিস্ট্যান্ট অন্যালিস্ট পদের জন্য 39 এবং ডিপুটি অ্যানালিস্ট পদের জন্য 36 বছর অবধি আবেদন করতে পারবেন। 

শূন্যপদের নাম ও সংখ্যা :

1. সাব এসিস্ট্যান্ট ইন্জিনিয়ার (Sub Assistant Engineer)-87 টি 

2. এসিস্ট্যান্ট অ্যানালিস্ট ( Assistant Analyst) -5 

3. ডিপুটি অ্যানালিস্ট (Deputy Analyst) -3 

শিক্ষাগত যোগ্যতা : পদের সঙ্গে সামঞ্জস্য বিষয়ের উপর ডিপ্লোমা, ডিগ্রি থাকতে। আলাদা আলাদা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে যোগ্যতা সম্পর্কে সবিস্তার পড়বেন। 

আবেদন সম্পর্কে আরও আরও বিস্তারিত অফিসিয়াল নোটিশে পাবেন। তাই নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করে অবশ্যই অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন –


Official Notice – Click


Online Apply : Click

Telegram Channel Link : Click Here

Leave a Comment