Govtjob360

Search
Close this search box.

রাজ্যের জেলায় জেলায় 23 হাজার পদে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ শীঘ্রই, রইল বিস্তারিত -Anganwari Reqruitment

 ফের কর্ম প্রার্থীদের জন্য দারুণ সুখবর। রাজ্যের 23 জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। জেলায় জেলায় খালি পদ গুলি পূরণ করা হবে। সুত্র মারফত জানা গিয়েছে, মোট প্রায় 23 হাজার শূন্যপদে রাজ্য জুড়ে কর্মী নিয়োগ করা হবে। নূন্যতম যোগ্যতায় চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ অবধি পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। WB ICDS Anganwari Recruitment 

কী কী পদে নিয়োগ করা হবে : ICDS অঙ্গনওয়াড়ি ( Anganwari) কর্মী ও সহায়িকা

শূন্যপদ : প্রায় 23 হাজার শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।  

শিক্ষাগত যোগ্যতা : যে সকল চাকরি প্রার্থী অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে আবেদন করতে ইচ্ছুক শিক্ষাগত যোগ্যতা হতে হবে যথাক্রমে অষ্টম পাশ ও মাধ্যমিক পাশ। 

বয়সসীমা : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদ গুলিতে আবেদন করতে ইচ্ছুক তাদের বয়স  হতে হবে নূন্যতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 45 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে। 

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে নিয়োগ করা হবে দুটি ধাপে। প্রথমে লিখিত পরীক্ষা ও পরে মৌখিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। 

আবেদন পদ্ধতি :  গত 30 শে মে মাননীয়া মূখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ঘোষণা করেছিলেন যে, আগামী 1-2 মাসের মধ্যে নিয়োগ প্রক্রিয়া শুরু করা হবে। তবে নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে এখনো অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হয়নি তবে প্রকাশ করা হলে আমাদের ওয়েবসাইট জানিয়ে দেওয়া হবে। 

ঘোষণা – এখনো পর্যন্ত নিয়োগ সংক্রান্ত অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হয়নি খুব শীঘ্রই অফিসিয়াল নোটিশ প্রকাশ করতে পারে। নোটিশ প্রকাশ পেলে আমাদের ওয়েবসাইট বা টেলিগ্রাম চ্যানেলে সবার আগে আপডেট দেওয়া হবে। তাই আমাদের সঙ্গে জুড়ে থাকবেন। 

Official Website : Click Here

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment