Govtjob360

Search
Close this search box.

মোবাইলে এই অ্যাপ ব্যবহার করে আয় করুন প্রচুর টাকা, এক্ষুনি জেনেনিন বিস্তারিত -New Income Idea

প্রতিদিন বহু কাজে মোবাইল ব্যবহার করে থাকেন? কিন্তু আপনার আয়ের জায়গায় ব্যয় হয়ে থাকে। কিন্তু এবার আপনার কাছে এমন এক সুযোগ নিয়ে এসেছি যেখানে আপনারা মোবাইল চালিয়ে আয় করতে পারবেন প্রচুর টাকা। আসুন আজকে তাহলে এমন কিছু জেনেনি যার মাধ্যমে আয় করতে পারবেন প্রচুর অর্থ। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক – 

1. আপনি যদি রেঁস্তোরা, স্পা এর পরিসেবা নেন । সেই সময় যে বিল পেমেন্ট করেন আপনার অবাইলে যদি এই অ্যাপটি থেকে থাকে তাহলে ক্যাশ ব্যাক পাবেন অন স্পট । বিগত দশ বছর ধরে সক্রিয় রয়েছে এই অ্যাপ টি । এই ক্যাশ ব্যাকের পয়সা আপনি আপনার নিজের প্রয়োজন মতো ব্যভার করতে পারেন খুব সহজেই ।

2.বাইরে বেড়িয়ে আপনি যদি কোনও রেস্তোরাঁতে খাবার খেয়েছেন । তাহলে বিলটি  পে করার পরই পর পর পাঁচটি ইলে পাঁচ টাকা করে ক্যাশ ব্যাক পাবেন আপনি । তবে এই অ্যা প টি আপনার মোবাইলে থাকা চাই । শুধু তাই নয় ভালো মানের রেস্টুরেন্টের খোঁজ ও আপনি সহজেই পেয়ে যাবেন এই অ্যা প -এর মাধ্যমে ।

3.আপনি যদি বিজ্ঞাপন দেখতে পছন্দ করেন তাহলে এই বিজ্ঞাপন থেকে আপনি ইনকাম করতে পারেন । এই অ্যা প যদি আপনার মোবাইলে থেকে থাকে তাহলে আপনি বিজ্ঞাপন দেখা মাত্রই বিজ্ঞাপন প্রতি এক টাকা করে পেয়ে যাবেন । পড়ে পে টি এম অন্য সহজ পদ্ধতিতে সেই প্রাপ্ত টাকা আপনার অ্যা কাউন্টে চলে আসবে সরাসরি । বিষয়টি শুনতে অবাক লাগলেও এটি নিশ্চিত সত্য ।
 
4.এই অ্যাপ আপনার ফোনের লকস্ক্রিনের বদলে একটি বিজ্ঞাপন সংক্রান্ত কন্টেন্ট শো করতে বলবে। যতগুলি বিজ্ঞাপন দেখবেন ঠিক ততই টাকা পাবেন।। তবে এই টাকা আসে ক্যারট রূপে।

5.আপনি কি ছবি তুলতে বা ফটোগ্রাফি  ভালো বাসেন তাহলে আপনি ছবি প্রতি ৩০০ থেকে ৫০০ টাকা আয় করতে পারেন । এর জন্য সবার প্রথম উক্ত অ্যাপে গিয়ে একটি ফ্রি অ্যাকাউন্ট বানিয়ে নিতে হবে। তারপর আপনার ফোনের গ্যালারিতে থাকা ছবিগুলি আপলোড করতে হবে। যে সব গ্রাহক আগ্রহী হবেন আপনার ছবিতে তারা সেগুলি কেনার প্রস্তাব দেবে আপনাকে। ব্যাস তাহলে আপনার ইনকাম শুরু ।

 

 Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment