মেট্রো রেলে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, এক্ষুনি আবেদন করুন – Metro Railway Recruitment

 কর্মপ্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। এবার মেট্রো রেলে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যে সকল চাকরি প্রার্থী চাকরি খুঁজছেন তাদের জন্য বিরাট সুসংবাদ শোনালো সংশ্লিষ্ট দপ্তর। জানানো হয়েছে, যে কোনো জায়গা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয় এই পদে আবেদনের যোগ্য। যে সকল চাকরি প্রার্থী মেট্রো রেলে সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে।Metro Railway Recruitment 2023  

 

কী কী শূন্যপদে নিয়োগ করা হবে

1.কর্মকর্তা

2. প্রকল্প সহকারী

3. মহাব্যবস্থাপক

4. সহকারী সাধারণ ব্যবস্থাপক

5. উপ-প্রকৌশলী মো

6. পরিবেশ বিজ্ঞানী

7. জুনিয়র ইঞ্জিনিয়ার এবং জুনিয়র ইঞ্জিনিয়ার

8. সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার মো

9. উপ-মহাব্যবস্থাপক ও উপ-মহাব্যবস্থাপক মো.  মহাব্যবস্থাপক

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে আবেদনকারীদের নিয়োগ করা হবে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা উপর ভিত্তি করে শর্ট লিস্ট তৈরি করে তার উপর ভিত্তি করে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

কীভাবে আবেদন করতে হবে : যে সকল চাকরি প্রার্থী মেট্রো রেলে সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করতে হবে এরপর প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদনের তারিখ সমূহ
: এক্ষেত্রে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে আগামী 1 আগস্ট 2023 সালের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা
: যে সকল কর্মপ্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে।

বয়সসীমা : এক্ষেত্রে চাকরি প্রার্থীদের বয়স হতে হবে সর্বাধিক 53 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে প্রতি মাসে বেতন হিসেবে 34,020 টাকা দেওয়া হবে।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ও অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন –

OFFICIAL NOTICE : Download 

 

 OFFICIAL WEBSITE : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment