মিড ডে মিল বিভাগে হিসাবরক্ষক পদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি আবেদন করুন -WB Mid-Day-Meal Recruitment

 পশ্চিমবঙ্গে ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পশ্চিমবঙ্গ সরকারের অধীনে মিড ডে মিল বিভাগে এই সমস্ত কর্মীগুলি নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, এক্ষেত্রে কোন লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হলে এই পদের ক্ষেত্রে আবেদন জানাতে পারবেন।যে সকল চাকরি প্রার্থী মিড ডে মিল বিভাগে চাকরি করতে ইচ্ছুক, সে সমস্ত চাকরি প্রার্থীরা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে শেষ পর্যন্ত পড়বেন। WB Mid-Day-Meal Recruitment 


পদের নাম :মিড ডে মিল বিভাগের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে হিসাব রক্ষক পদে নিয়োগ করা হবে। 

আবেদন পদ্ধতি: যে সমস্ত চাকরিপ্রার্থীরা মিড ডে মিল বিভাগের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক, সেই সমস্ত চাকরিপ্রার্থীদের অফলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অফলাইন মাধ্যমে আবেদন করতে সর্বপ্রথম অফিসিয়াল ওয়েবসাইট বা অফিসিয়াল নোটিশ থেকে আবেদন পত্র প্রিন্ট আউট বের করতে হবে। আবেদন পত্র বের করে তারপরে আপনার সঠিক তথ্য দিয়ে পূরণ করার পরে অফলাইন মাধ্যমে অর্থাৎ নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে। 

জরুরী ডকুমেন্ট সমূহ:

1. মাধ্যমিক এডমিট বা বয়সের প্রমাণ পত্র

2. শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস

3. আধার বা ভোটার কার্ড

4. পাসপোর্ট সাইজের ছবি 

5.জাতিগত সংশয় পত্র

6. বাসিন্দা প্রমান 

7.পিপিও 

8.অন্যান্য জরুরি ডকুমেন্টস 

বয়সসীমা :যে সমস্ত চাকরিপ্রার্থী মিড ডে মিল বিভাগের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে আগ্রহী, তাদের বয়স থাকতে হবে সর্বাধিক 65 বছরের নিচে। 

মাসিক বেতন :এ ক্ষেত্রে যে সমস্ত চাকরি প্রার্থীরা সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবে তাদের মাসিক বেতন হিসেবে 11 হাজার টাকা দেওয়া হবে। 

নিয়োগের স্থান: সংশ্লিষ্ট জেলার বিডিও অফিসে হিসাব রক্ষক পদে নিয়োগ করা হবে। 

আবেদনপত্র জমা করার শেষ তারিখ :যে সকল চাকরির প্রার্থী সংশ্লিষ্ট পদে আবেদন করবে তাদের 12/12/20২3 এর আগে আবেদন পত্র জমা করতে হবে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে এবং আবেদন পত্র প্রিন্ট আউট করতে নিচে দেওয়া লিঙ্কগুলি ফলো করবেন –


Official Notice Download


Official Website Link: Click Here

Leave a Comment