মিড ডে মিল বিভাগে রাজ্য জেলা ভিত্তিক কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন -WB Mid-Day-Meal Recruitment

 রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য ফের নয়া সুসংবাদ। রাজ্যের মিড ডে মিল (Mid-Day-Meal) বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে এও জানানো হয়, এক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। রাজ্যের বেকার যুবক যুবতীদের জন্য দারুণ সুসংবাদ। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WB Mid-Day-Meal Department Recruitment 2023 

 

পদের নাম : সহকারী হিসাবরক্ষক পদে নিয়োগ করা হবে

নিয়োগ প্রক্রিয়া : যে সমস্ত চাকরি প্রার্থী উপরোক্ত পদে চাকরি করতে ইচ্ছুক এবং যোগ্যতা রয়েছে তাদের নিয়োগ করা হবে Walk In Interview এর মাধ্যমে। ইন্টারভিউ এর যাবতীয় তথ্য অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন। অফিসিয়াল নোটিশ ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হবে।

কীভাবে আবেদন করবেন : যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত মিড-ডে-মিল ( Mid-Day-Meal) বিভাগে সরাসরি ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে চান তাদের একই দিনে একটি আবেদন ফর্ম সঠিক নিয়মে পূরণ করে জমা করতে হবে। নিচে আবেদন ফর্ম ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে অর্থাৎ অফিসিয়াল নোটিশের শেষের দিকে আবেদন ফর্ম দেওয়া রয়েছে সেখান থেকে প্রিন্ট আউট বের করে তার সঙ্গে জরুরি ডকুমেন্টস গুলির জেরক্স কপি জমা করতে হবে।

জরুরি নথিপত্র সমূহ : মাধ্যমিক অ্যাডমিট কার্ড বা বয়সের প্রমাণ পত্র, শিক্ষাগত যোগ্যতার সমস্ত ডকুমেন্টস, পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতিগত সংশয় পত্র ( যদি থাকে) , পরিচয় পত্র, পিপিও ও অন্যান্য ডকুমেন্টস সমূহ।

যোগ্যতা : প্রার্থীর যোগ্যতা হিসেবে অবশ্যই সরকারি চাকরি থেকে রিটায়ার্ড হতে হবে এবং বয়স হতে হবে 65 বছরের মধ্যে।

মাসিক সাম্মানিক : প্রতি মাসে 11 হাজার টাকা বেতন দেওয়া হবে।

ইন্টারভিউ এর তারিখ ও স্থান
: 11-05-2023 তারিখে সকাল 11 টা থেকে। স্থান : অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করবেন

অফিসিয়াল নোটিশ : ডাউনলোড করুন 

 

 Telegram Channel Link : Click Here

Leave a Comment