Govtjob360

Search
Close this search box.

মাসিক বেতন 39,000 টাকা! নির্বাচন কমিশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি -Government Job 2023

নয়াদিল্লী – ফের নিয়োগের খবর । এবার একাধিক পদে কর্মী নিয়োগ হতে চলছে ইলেকশন (Election Commission of India) কমিশন অব ইন্ডিয়াতে । এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংশ্লিষ্ট সংস্থার তরফে । এই নিয়োগ টি সম্পূর্ণ রুপে চুক্তি ভিত্তিক । তবে নিযুক্ত কর্মীদের জন্য রয়েছে মাসকাবারি আকর্ষণীয় স্যালারি । পাশাপাশি এই নিয়োগ প্রক্রিয়াটি পরিচালনার দায়িত্বে রয়েছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড । কিভাবে আবেদন করবেন – শূন্যপদি বা কত ? দেখে নিন বিস্তারিতও দিকগুলি ।

আবেদন প্রক্রিয়া –
ইলেকশন কমিশন অব ইন্ডিয়ার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে চাকরি প্রার্থীদের চলতি জুন মাসের ২৭ তারিখ অর্থাৎ 27/06/2023 -এর মধ্যে আবেদন করতে হবে । এক্ষেত্রে অনলাইনে আবেদন করতে হবে । আবেদন সম্পর্কিত যাবতীয় তথ্য পেতে অবশ্যই ফলো করুন সংশ্লিষ্ট সংস্থার ওয়েব সাইট টি ।  আবেদন ও নিয়োগ সম্পর্কিত কোনও বিষয়ের পরিবর্তন হলে তা সংশ্লিষ্ট সংস্থা মারফৎ ফের বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হবে ।

আবেদন ও নিয়োগ সম্পর্কে আরও বিশদে জানতে চোখ বুলিয়ে নিন  www.becil.com -এ

নিয়োগ পদ্ধতি –
নিয়োগের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীদের যোগ্যতা এবং প্রাসঙ্গিক বিষয়ে দক্ষতা এবং ইন্টার্ভিউয়ের মাধ্যমে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রস্তুত করা হবে । এরপর সফল এবং যোগ্য প্রার্থীদের হাতে তুলে দেওয়া হবে নিয়োগ পত্র । ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্টস ইন্ডিয়া লিমিটেড- এর অধীনে এই নিয়োগ টি সম্পূর্ণ রুপে চুক্তি ভিত্তিক ।

শূন্য পদ –
প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ,
যেমন ,
ভিসি অপারেটর ‘ (VC OPERATOR)
নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার ‘ (NETWORK ENGINEER)
হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার ‘ (HARDWARE ENGINEER)

উল্লেখিত পদ গুলিতে সর্ব মোট শূন্য পদের সংখ্যা ৭ টি

বয়স – এক্ষেত্রে সরকারি নিয়মানুযায়ী উপযুক্ত বয়সের প্রার্থীরা আবেদনের যোগ্য ।

শিক্ষাগত যোগ্যতা –
ভিসি অপারেটর ‘ পদের ক্ষেত্রে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট হতে হবে । সঙ্গে ইংরাজি ও হিন্দি ভাষায় দক্ষতা এবং কম্পিউটার সফট ওয়্যার সম্পর্কে ধারনা থাকতে হবে ।
নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার ‘ পদে আবেদনে জন্য  যেকোনো শাখায় গ্র্যাজুয়েট হওয়ার পাশাপাশি কম্পিউটার বিষয়ে পারদর্শী হতে হবে ।
অন্যদিকে হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার ‘ পদের ক্ষেত্রে যেকোনো শাখায় গ্র্যাজুয়েট সঙ্গে প্রাসঙ্গিক অর্থাৎ কম্পিউটার হার্ড ওয়্যার সম্পর্কে পারদর্শী হতে হবে ।

মাসিক বেতন –
সংশ্লিষ্ট পদ গুলিতে নিযুক্ত কর্মীদের প্রতিমাসে ৩৯,০০০ টাকা বেতন দেওয়া হবে ।

চাকরির খবরের টাটকা আপডেট পেতে নজর রাখুন – bongodhara.com -এ

written by – Somnath Pal . 

Official Notice : Download

Join Telegram Channel : Click Here


TAG – #ELECTION COMMISSION OF INDIA #RECRUITMENT #BECIL #BROADCAST ENGINEERING

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment