মাসিক বেতন 35,000 টাকা! WBMSC-র মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি -WB Job Recruitment

 পশ্চিমবঙ্গে ফের কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। রাজ্যের স্থায়ী বাসিন্দা হলে এই পদে আবেদন করতে পারবেন। পশ্চিমবঙ্গ মেডিক্যাল সার্ভিস কর্পোরেশনের মাধ্যমে একাধিক পদে নিয়োগ করা হবে। ছেলে ও মেয়ে যোগ্য হলে উভয় প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন। যে সমস্ত প্রার্থী পশ্চিমবঙ্গ মেডিক্যাল সার্ভিস কর্পোরেশন (WBMSC) এ সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে কোনো আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। WBMSC Job Recruitment

 

 

 

বয়সসীমা : এক্ষেত্রে বয়সসীমা হতে হবে সর্বোচ্চ 40 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 35,000 টাকা দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ এর তারিখ, স্থান, সময় অফিসিয়াল ওয়েবসাইট উল্লেখ করা হবে।

আবেদন পদ্ধতি
: যে সকল যোগ্য প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন লিঙ্ক নিচে দেওয়া হবে অথবা অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে আবেদন করতে পারবেন। কোনো আবেদন পত্র বা তার হার্ড কপি অফলাইনে পাঠাতে হবে না।


আবেদনের তারিখ সমূহ
: অনলাইনে আবেদন গ্রহণ শুরু হয়েছে 13-07-2023 তারিখ থেকে এবং আবেদন গ্রহণ চলবে 27-07-2023 তারিখ পর্যন্ত।  আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন।

Official Notice : Download 

Official Website : Click Here

Online Apply : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment