মাসিক বেতন 28000 টাকা! ICICI Bank একাধিক পদে কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন

 ফের কর্মপ্রার্থীদের প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যে ICICI Bank এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রাজ্যের জেলায় জেলায় নিয়োগ করা হবে। এক্ষেত্রে ছেলে ও মেয়ে উভয় প্রার্থী আবেদন করতে পারবেন। খুব কম যোগয়তায় ব্যাংকে চাকরি করার বিরাট সুযোগ আপনার হাতে। বেকার কর্মপ্রার্থী হলে এক্ষেত্রে অবশ্যই আবেদন করুন। সঙ্গে ভালো বেতনও দেওয়া হবে। সবমিলিয়ে দারুণ সুযোগ ICICI Bank এ চাকরি করার। যে সকল চাকরি প্রার্থী উপরোক্ত পদে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। 

 

কী কী পদে নিয়োগ করা হবে

Customer Service Officer,
Relationship Manager,
Casa Officer,
Office Executive

যোগ্যতা : সংশ্লিষ্ট নিয়োগে শিক্ষাগত যোগ্যতা হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে এছাড়া যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ করলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা : বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে।

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন হিসেবে 18000 থেকে 28000 টাকা।

আবেদন পদ্ধতি : সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে NCS পোর্টালে গিয়ে Apply Now অপশন ক্লিক করে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখতে পারেন। রেজিষ্ট্রেশন সম্পন্ন হলে আবেদন করতে পারেন। এছাড়াও যোগাযোগ বা নিজের CV মোবাইল নম্বরে WhatsApp করে আবেদন করতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে HR এর মাধ্যমে নিয়োগ করা হয়ে থাকে। কোনো লিখিত পরীক্ষা নেওয়া হয় না সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আমরা NCS পোর্টালে পাওয়া তথ্য অনুযায়ী খবরের প্রতিরূপ দিয়েছি, চাকরি সম্পর্কে অবশ্যই ভালো ভাবে যাচাই ও নিজ দায়িত্বে আবেদন করবেন।

Official Link : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment