Govtjob360

Search
Close this search box.

মাসিক বেতন 25,000 টাকা! রাজ্য খাদ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি -West Bengal Food Department Job

পশ্চিমবঙ্গে খাদ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্যের যে কোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন যদি তারা যোগ্য  হয়ে থাকে। ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদে আবেদনের যোগ্য। এক্ষেত্রে মোটা অঙ্কের বেতনও দেওয়া হবে বলে জানা গিয়েছে। সবমিলিয়ে কর্মপ্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ। তবে এক্ষেত্রে এই নিয়োগ হবে চুক্তি ভিত্তিক হিসেবে তবে কাজের মেয়াদ পরবর্তীতে বাড়াতে হবে। আবেদন সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল -West Bengal Food Department Recruitment 

কীভাবে আবেদন করতে হবে : এক্ষেত্রে প্রার্থীকে প্রথমে রাজ্য সরকারের খাদ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। এরপর ‘হোমপেজ’ থেকে ‘নোটিফিকেশন’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। 7 জুন পর্যন্ত আবেদন করতে পারবেন। এছাড়াও নিচে অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া হবে সেখান থেকে ডাইরেক্ট ক্লিক করে বিস্তারিত জেনে নিবেন।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে যে সকল চাকরি প্রার্থী আবেদন করবে তাদের নিয়োগ করা হবে প্রথমে লিখিত পরীক্ষা ও পরে ইন্টারভিউ দিয়ে। লিখিত পরীক্ষায় সফল হলে পরে ইন্টারভিউ এ ডেকে নেওয়া হবে। সবশেষে ফাইনাল লিস্ট প্রকাশ করে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

পশ্চিমবঙ্গে উচ্চ মাধ্যমিক পাশে ICICI Bank এ সরাসরি চাকরির সুযোগ, রইল বিস্তারিত -Bank Job Recruitment

পদের নাম : সংশ্লিষ্ট উৎস থেকে জানা খবর অনুযায়ী রাজ্য খাদ্য দপ্তরে কেমিস্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

মাসিক বেতন : খাদ্য দপ্তরে সংশ্লিষ্ট পদে নিযুক্ত হলে মাসিক বেতন হিসেবে 25,000 টাকা দেওয়া হবে।

বয়সসীমা : এক্ষেত্রে প্রার্থীদের নূন্যতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 36 বছরের মধ্যে।

যোগ্যতা : প্রার্থীকে খাদ্য দপ্তরে কেমিস্ট পদে আবেদন করতে রসায়নে স্নাতক ডিগ্রি পাশ বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে।

খবরের উৎস : আনন্দবাজার পত্রিকায় সংশ্লিষ্ট নিয়োগের কথা তুলে ধরা হয়। এছাড়াও আরও বিস্তারিত জানতে অবশ্যই রাজ্য খাদ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করবেন।

 Join Telegram Channel : Click Here

Official Website : Click Here


WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment