মাসিক বেতন 25,000 টাকা! জাতীয় স্বাস্থ্য মিশনে প্রচুর নিয়োগের বিজ্ঞপ্তি -WB Health Mission Recruitment

 

জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে পশ্চিমবঙ্গে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রাজ্য স্বাস্থ্য দপ্তরের মাধ্যমে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্যের জাতীয় স্বাস্থ্য দপ্তরের অধীনে বহু শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। ছেলে ও মেয়ে সকলে এই পদ গুলিতে আবেদন জানাতে পারবেন। রাজ্যের স্থায়ী বাসিন্দা হলে আবেদন করা যাবে। যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। West Bengal National Health Mission Recruitment 

কীভাবে আবেদন জানাতে হবে? 

যে সকল চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে ইচ্ছুক তাদের আবেদন জানাতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে পারবেন স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে।এরপর সংশ্লিষ্ট লিঙ্কে ক্লিক করার পর প্রথমে রেজিষ্ট্রেশন ও পরে পুরো আবেদন প্রক্রিয়া শুরু করতে হবে। সব ঠিকঠাক ভাবে পূরণ করতে হবে। এরপর ফাইনাল সাবমিট করে আবেদন পত্র প্রিন্ট আউট বের করতে হবে। 

আবেদন ফী : যে সমস্ত চাকরি প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে ইচ্ছুক তাদের আবেদন ফী হিসেবে সাধারণ ও ওবিসিদের জন্য 100 টাকা এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য আবেদন ফী হিসেবে 50 টাকা অনলাইন মাধ্যমে জমা করতে হবে। 

নিয়োগ প্রক্রিয়া : যারা সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে সফলভাবে আবেদন জানাবে তাদের নিয়োগ করা হবে অফিসিয়াল নোটিশ প্রকাশিত তথ্য অনুযায়ী। বিস্তারিত অফিসিয়াল ওয়েবসাইট এ পেয়ে যাবেন। 

পদের নাম : এক্ষেত্রে বহু পদে নিয়োগ করা হবে। যেমন-  সাইকাট্রিস নার্স, সাইকাট্রিস সামাজিক কর্মী, অপথালমিক অ্যাসিস্টেন্ট, ল্যাবেরোটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেল্থ অ্যাসিস্টেন্ট, স্পেশিয়ালিস্ট মেডিকেল অফিসার (বিভিন্ন বিভাগে) ও নিউট্রিশনিস্ট পদে নিয়োগ করা হবে। 

মাসিক বেতন : এক্ষেত্রে মাসিক বেতন দেওয়া হবে গড়ে 25,000 টাকা। কিন্তু বিভিন্ন পদের জন্য বিভিন্ন বেতন কাঠামো রয়েছে। 

অনলাইন আবেদনের তারিখ সমূহ : যে সকল প্রার্থী সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে ইচ্ছুক তারা অনলাইন মাধ্যমে আবেদন করতে পারবেন 18-12-2023 তারিখ পর্যন্ত। 

আবেদন সম্পর্কে সবিস্তারে জানতে নিচে দেওয়া লিঙ্ক ক্লিক করে অফিসিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন –


Notice Download Here


Official Website Link


Telegram Channel :Join Now

Leave a Comment