মাসিক বেতন 22,744 টাকা! BECIL সংস্থায় 250 শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি -Govt Job Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের দারুণ সুসংবাদ। এবার ফের BECIL সংস্থায় বিপুল সংখ্যক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, রাজ্য তথা দেশের সকল কর্মপ্রার্থী BECIL সংস্থার সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন তবে তাদের উপযুক্ত যোগ্যতা থাকতে হবে। মহিলা পুরুষ উভয় এই শূন্যপদ গুলিতে আবেদন করতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচে শেষ অবধি পড়বেন। BECIL Job Recruitment 2023

 

পদের নাম : ফিল্ড অ্যাসিস্টেন্ট

শূন্যপদ : 250 টি

মাসিক বেতন : 22,744 টাকা

বয়সসীমা : এক্ষেত্রে যারা আবেদন করতে ইচ্ছুক বা আগ্রহী তাদের বয়স হতে হবে নূন্যতম 21 বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে 30 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন ফী : আবেদন ফী হিসেবে 885 টাকা সাধারণ ও ওবিসিদের জন্য, এছাড়াও এসসি, এসটি ও PWD দের জন্য 531 টাকা আবেদন ফী জমা করতে পারবেন।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর উপযুক্ত লিঙ্কে ক্লিক করে পুরো ফর্ম ফিলাপ করতে হবে। এরপর জরুরি ডকুমেন্টস আপলোড করতে হবে। তারপর আবেদন ফী জমা জমা করে সব কিছু যাচাই করে দেখে ফাইনাল সাবমিট করতে হবে।

আবেদনের শেষ তারিখ : এক্ষেত্রে অনলাইনের মাধ্যমে আবেদন জমা করতে পারবেন 20-07-2023 তারিখ পর্যন্ত।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে স্কিল টেস্ট এর মাধ্যমে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা
: এক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা অর্জন করতে হবে। এর পাশাপাশি কম্পিউটার নলেজ থাকতে হবে। এছাড়াও দিল্লি বা NCR বাসিন্দা হলে হিন্দি ভাষা জানতে হবে।

Official Notice : Click Here 

Official Website : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment