মাধ্যমিক পাসে বিপুল সংখ্যক ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ, এক্ষুনি আবেদন করুন -Data Entry Operator Reqruitment

 চাকরি প্রার্থীর জন্য ফের নতুন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। বিজ্ঞপ্তি অনুযায়ী ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। রাজ্যের তথা দেশের স্থায়ী বাসিন্দা হলে এক্ষেত্রে আবেদন করা যাবে। শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই চাকরি প্রার্থীরা যোগ্য বলে গণ্য হবে।যে সকল চাকরি প্রার্থী ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে ইচ্ছুক আগ্রহী তারা আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে আরও বিস্তারিত আলোচনা করা হল। Data Entry Operator Reqruitment 


পদের নাম :এক্ষেত্রে জুনিয়ার ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে, এমনটাই বিজ্ঞপ্তিতে চালানো হয়েছে। 

মোট শূন্যপদ : ২৬৮ টি পদে নিয়োগ করা হবে। 

শিক্ষাগত যোগ্যতা :যে সকল চাকরিপ্রার্থী ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে ইচ্ছুক সে সমস্ত চাকরির প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে শুধুমাত্র মাধ্যমিক পাস বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন।

বয়সসীমা : এ ক্ষেত্রে সরকারের নিয়ম অনুসারে বয়স সীমা থাকলে বা অফিশিয়াল নোটিশ অনুযায়ী সঠিক বয়সসীমা থাকলে আবেদন করতে পারবেন। 

আবেদন পদ্ধতি : আবেদনকারীদের এক্ষেত্রে অফলাইনে আবেদন করার সুবিধা দেওয়া হবে। অফলাইন আবেদন করতে একটি আবেদন পত্র যা অফিশিয়াল ওয়েবসাইট বা অফিসিয়াল নোটিশের সঙ্গে দেওয়া হবে। সেটি ডাউনলোড করে a4 পেজে প্রিন্ট আউট বের করতে হবে। এরপরে সেই প্রিন্ট আউট কপির উপর নিজের সমস্ত তথ্য দিয়ে পূরণ করে, পাসপোর্ট সাইজের ছবি লাগিয়ে এবং সঙ্গে সমস্ত জরুরি ডকুমেন্টস কপি দিয়ে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

 নিয়োগ প্রক্রিয়া: যারা সফলভাবে আবেদন করবেন তাদের এক্ষেত্রে লিখিত পরীক্ষা ও পার্সোনালিটি টেস্ট এর মাধ্যমে নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা থাকবে ৭০ নম্বরের ৯০ মিনিট সময় দেওয়া হবে এবং পার্সোনালি টেস্ট হবে ৩০ নম্বরের।  লিখিত পরীক্ষার ক্ষেত্রে কোন রকম নেগেটিভ মার্কস থাকবে না এবং এক্ষেত্রে সাধারণ ও ওবিসিদের জন্য ৪০ শতাংশ নিয়ে পাস করতে হবে এবং অন্যান্য সংরক্ষিতদের জন্য ৩০ শতাংশ নম্বর নিয়ে পাশ করতে হবে।


কলেজে পিয়ন ও স্টাফ পদে নিয়োগের বিজ্ঞপ্তি, মাধ্যমিক পাস যোগ্যতায় -WB University Recruitment

আবেদনপত্র জমা করার শেষ তারিখ :এক্ষেত্রে যারা অফলাইন মাধ্যমে আবেদন জমা করতে চায়, তাদের ২৩/১২/২০২৩ তারিখের পূর্বে আবেদনপত্র জমা করতে হবে। 

আবেদন করার পূর্বে অবশ্যই অফিশিয়াল নোটিশ ডাউনলোড করে দেখে নিবেন এবং বিস্তারিত জেনে তবেই আবেদন করবেন


Official Notice Download


Official Website Link

Leave a Comment