মাধ্যমিক পাশে জেলায় জেলায় ভলেন্টিয়ারস পদে নিয়োগের বিজ্ঞপ্তি -10th Pass Volunteer Reqruitment

 চাকরি প্রার্থীদের জন্য একেকটা পর এক সুসংবাদ। জেলায় জেলায় ভলেন্টিয়ারস পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, চাকরি প্রার্থীরা ভারতের বাসিন্দা হলেই আবেদনের করতে পারবে। সবথেকে মজার বিষয় হল, এক্ষেত্রে শুধু মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আবেদন করতে পারবে। পশ্চিমবঙ্গে জেলা জেলা থেকে নিয়োগ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। যে সমস্ত বেকার যুবক যুবতী মাধ্যমিক পাশ করে রয়েছে তারা সকলে এই পদে আবেদন করতে পারবেন। আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Volunteer Job Recruitment 

পদের নাম : ভলেন্টিয়ারস ( Volunteers) 


যোগ্যতা : যে সমস্ত বেকার যুবক যুবতী ভলেন্টিয়ারস পদে আবেদন করতে ইচ্ছুক তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাশ বা তার সমতুল্য। 

বয়সসীমা : বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোশ্চ 29 বছরের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে। 

কীভাবে আবেদন করতে পারবে 

যে সমস্ত বেকার যুবক যুবতীর উপযুক্ত যোগ্যতা রয়েছে তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে অফিসিয়াল ওয়েবসাইট বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করতে হবে। এরপর পূরো আবেদন পত্র পূরণ করে জরুরি ডকুমেন্টস আপলোড দিয়ে আবেদন সম্পূর্ণ করতে হবে। 

অনলাইন আবেদনের তারিখ সমূহ : আবেদন গ্রহণ শুরু হয়েছে 04/04/23 থেকে এবং অনলাইন আবেদন করতে পারবেন 03/05/23 তারিখ পর্যন্ত। 

নিয়োগের সংস্থা : নেহেরু যুব কেন্দ্র সংগঠনের অধীনে নিয়োগ করা হবে। 

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে নিচের দেওয়া লিঙ্ক গুলি ক্লিক করবেন। নিচে অফিসিয়াল ওয়েবসাইট বা নোটিশ ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে। 

Official Notice : Download Here

Official Website : Click Here

Online Apply : Click Here


Telegram Channel Link : Click Here

Leave a Comment