Govtjob360

Search
Close this search box.

মাধ্যমিক পাশে এয়ারপোর্টে গ্রাউন্ড স্টাফ পদে নিয়োগের বিজ্ঞপ্তি, এক্ষুনি বিস্তারিত দেখুন -Airport Staff Recruitment

 চাকরি প্রার্থীদের জন্য ফের নয়া সুসংবাদ। এবার এয়ারপোর্টের গ্রাউন্ড স্তরে স্টাফ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নোটিশ প্রকাশ করেছে ভারত সরকারের জব পোর্টাল NCS এ।  জানানো হ’য়েছে ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এয়ারপোর্টের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে পারবেন। আরও জানানো হয়, শুধু মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। তাহলে চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুসংবাদ এয়ারপোর্টে চাকরি করার। সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। Airport Staff Recruitment

 

কী কী পদে নিয়োগ করা হবে : 1.AIRLINE(CSA),
2.CABIN CREW
3. GROUND STAFF

শিক্ষাগত যোগ্যতা : এয়ারপোর্টের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে চাকরি প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে মাধ্যমিক পাশ বা তার সমতুল্য।

বয়সসীমা : এক্ষেত্রে আবেদন করতে বয়স হতে হবে নূন্যতম 18 বছর এবং সর্বোচ্চ 38 বছরের মধ্যে।

অন্যান্য যোগ্যতা : এক্ষেত্রে প্রার্থীর উচ্চতা হতে 5.2 থেকে 6.1 পর্যন্ত
এবং ওজন হতে হবে 45 থেকে 90 কেজির মধ্যে।

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। বা পরবর্তীতে ট্রেনিং দিয়ে নিয়োগ করা হতে পারে।

আবেদন পদ্ধতি : এক্ষেত্রে নোটিশ বা NCS পোর্টালে প্রকাশিত তথ্য অনুযায়ী দুই মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রথমত সরাসরি যোগাযোগ করে এবং অনলাইন মাধ্যমে আবেদন করে। যোগাযোগ করতে হবে সংশ্লিষ্ট নিয়োগের HR এর সঙ্গে অথবা সমস্ত ডিটেইলস দিয়ে অনলাইনে রেজিষ্ট্রেশন করে রাখলে তারা নিজেই যোগাযোগ করে ডেকে নিবে।

আবেদন করার পূর্বে সংশ্লিষ্ট নিয়োগ সম্পর্কে বিস্তারিত জেনে তারপরে পরবর্তী পদক্ষেপ নিবেন। কোনো রকম ফাঁদে পরার আগেই সতর্ক হবে অর্থাৎ নিয়োগের ক্ষেত্রে কোনো মূল্য চাইলে বা তা দিলে আমাদের ওয়েবসাইট কোনো ভাবে দায়ী থাকবেনা । কারন NCS পোর্টালে পাওয়া তথ্য কেবল আমরা আপনাদের কাছে তুলে ধরেছি। 

NCS Link – Click Here

Join Telegram Channel : Click Here

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment