ব্যাংক অফ বরোদাতে 2150 জন কর্মী নিয়োগ, বিস্তারিত জানতে ক্লিক করুন -Bank Of Baroda Recruitment

 বেকার যুবক যুবতীদের জন্য ব্যাংকে কর্মী নিয়োগের নয়া বিজ্ঞপ্তি নিয়ে হাজির হয়েছি। বিজ্ঞপ্তি অনুযায়ী, ব্যাংক অফ বরোদাতে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ সহ দেশের যে কোনো প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। ছেলে ও মেয়ে উভয় প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন। যে সকল চাকরি প্রার্থী ব্যাংক অফ বরোদায় চাকরি করতে ইচ্ছুক তারা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন। নিচে শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হবে। Bank Of Baroda Recruitment 2023 

 

মোট শূন্যপদ : 2150 টি

কীভাবে আবেদন করতে হবে
:কীভাবে আবেদন করতে হবে : যে সমস্ত চাকরি প্রার্থী Bank Of Baroda-এর নিয়োগের ক্ষেত্রে আবেদন করতে ইচ্ছুক তাদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। অনলাইন আবেদন করতে পারবে অফিসিয়াল ওয়েবসাইট বা নিচের দেওয়া লিঙ্ক ক্লিক করতে হবে।
প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে
এরপর রেজিষ্ট্রেশন করতে হবে
তারপর আবেদন লিঙ্কে ক্লিক করে আবেদন প্রক্রিয়া শুরু করতে হবে
এরপর আবেদন ফী অনলাইন মাধ্যমে জমা করে ফাইনাল সাবমিট করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া
: প্রিলিমিনারি পরীক্ষা, মেইন পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

বয়সসীমা : এক্ষেত্রে আবেদনকারীর বয়স হতে হবে নূন্যতম 21 বছর এবং সর্বাধিক বয়স হতে হবে 28 বছরের মধ্যে। এছাড়াও সংরক্ষিতদের জন্য সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

আবেদন ফী : সাধারণ ও ওবিসিদের জন্য আবেদন ফী হিসেবে 850 টাকা জমা করতে হবে এবং সংরক্ষিতদের জন্য 175 টাকা আবেদন ফী জমা করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা : এক্ষেত্রে আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হিসেবে যে কোনো শাখায় গ্রেজুয়েট পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়া অফিসিয়াল নোটিশ প্রকাশ পেলে আরও বিস্তারিত জানতে পারবেন।

আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জানতে অথবা অফিসিয়াল নোটিশ ডাউনলোড করতে অফিসিয়াল ওয়েবসাইট অবশ্যই ভিজিট করবেন। এখনো পর্যন্ত অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হয়নি তবে কয়েক মাসের মধ্যে আবেদন প্রক্রিয়া শুরু করা হতে পারে।

Official Website : Click Here

Join Telegram Channel : Click Here

Leave a Comment